s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

২৩ হাজার শিক্ষার্থী পরীক্ষা দেয়নি চবি’র ‘এ’ ইউনিটে

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এ ইউনিটের ভর্তি পরীক্ষায় ২৩ হাজার ২৬৬ জন শিক্ষার্থী অংশই নেয়নি। অনুপস্থিতির হার শতকরা ৪৪ শতাংশ। দুই দিনে চার শিফটে অনুষ্ঠিত এই পরীক্ষায় ৬৮ হাজার ৯২ জন ভর্তিচ্ছুর মধ্যে অংশ নিয়েছেন ৪৪ হাজার ৮২৬ জন।

মঙ্গলবার (২ নভেম্বর) সন্ধ্যায় বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন ‘এ’ ইউনিটের কো-অর্ডিনেটর ও বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ নাসিম হাসান।

তিনি বলেন, ‘এ’ ইউনিটের পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে শেষ হয়েছে। এতে ৬৬ শতাংশ পরীক্ষার্থী অংশ নিয়েছে। আমরা ৪ নভেম্বর ফলাফল তৈরির কাজ করবো। আশা করছি ৪ অথবা ৫ নভেম্বর ফল প্রকাশ করতে পারবো।

সোমবার ও মঙ্গলবার সকাল-বিকেল দুই শিফটে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এদিকে দুই দিনব্যাপী অনুষ্ঠিত এ ইউনিটের পরীক্ষায় কোন ধরণের অসদুপায় ও জালিয়াতির খবর পাওয়া যায়নি বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এসএএম জিয়াউল ইসলাম বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এ ইউনিটের পরীক্ষা সুষ্ঠুভাবে শেষ হয়েছে। দুই দিনে কোন ধরনের অসদুপায় ও জালিয়াতির খবর পাইনি। সুষ্ঠুভাবে পরীক্ষা শেষ করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী ও প্রক্টরিয়াল বডি নিরলসভাবে কাজ করেছে।

এমআইটি/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm