২২ মামলার আসামি ইলিয়াসসহ ২ জন গ্রেফতার বায়জিদে

0

সিএনজিসহ ২ টানা পার্টির সদস্য গ্রেফতার বায়েজিদ থানা পুলিশ। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ মিটার মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত আসামি মো. ইউসুফ প্রকাশ ইলিয়াছের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানায় ২২টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত ইলিয়াছ বোয়ালখালী চরণদ্বীপের মো. ইসমাইলের ছেলে। আটক অপরজন হলেন মো. সুমন মিয়া। তিনি হবিগঞ্জের চুনারুঘাট থানাধীন মৃত আবদুল খালেকের ছেলে। বর্তমানে কর্ণফুলীর মইজ্জারটেক এলাকায় বসবাস করছেন।

বায়জিদ থানার উপপরিদর্শক মো. আজহারুল ইসলাম জানান, রাতে ডিউটি করা কালে বিআরএসএম মোড়ে সিএনজি থেকে একজন ব্যক্তির ব্যাগ টান দেয়। এতে সিএনজিতে ছিনতাকারী আছে বলে চিৎকার করতে থাকে।

তখন মোটরসাইকেল মোবাইল টিমের অফিসার ফোর্স উক্ত সিএনজি গাড়ীটি ধাওয়া করে সিএনজিসহ তাদের আটক করে থানায় নিয়ে যায়। তাদের সিএনজি থেকে ২টি কিরিচ উদ্ধার করা হয়।

বায়জিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান বলেন, আসামিরা দীর্ঘদিন হইতে চট্টগ্রাম মহানগরীর এলাকার বিভিন্ন স্থানে সুযোগ বুঝে ছিনতাই করে আসছিল।

পুলিশ জানায়, ২০০৫ সাল থেকে চট্টগ্রাম মহানগরে ছিনতাই করে থাকে আসামি। ২০১৪ সালের পূর্ব থেকে হামকা নুর আলম গ্রুপের সক্রিয় সদস্য ছিল। গ্রেফতার হামকা গ্রুফের অধিকাংশ সদস্য ২০১২-২০১৪ সালে গ্রেফতার হয় । তারা টানা পার্টির সদস্যদের নিয়ে চট্টগ্রাম মহানগরীতে রিক্সা পথচারীদের কৌশলে ব্যাগ টানিয়া ছিনতাই শুরু করে।

এএস/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm