২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মহসিন কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

0

২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সরকারি হাজী মোহাম্মদ মহসিন কলেজ শাখা ছাত্রলীগ।

রোববার (২১ আগস্ট) সকাল ১০টায় কলেজের মুল ফটকে এ কর্মসূচি পালন করে তারা

ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন পলাশের সভাপতিত্বে ছাত্রনেতা মাঈন উদ্দীন সোহেলের সঞ্চালনায় এই প্রতিবাদী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

মানববন্ধনে ছাত্রলীগ নেতা আনোয়ার পলাশ বলেন, ‘প্রতিক্রিয়াশীল শক্তির বুলেট আর গ্রেনেড শেখ হাসিনাকে যতটা তাড়া করে, পৃথিবীর কোনো রাজনীতিককেই ততোটা তাড়া করে না। জনতা মানবঢাল হয়ে তাদের জননেত্রী শেখ হাসিনাকে যতবার বাঁচিয়েছে, পৃথিবীর কোনো রাষ্ট্রনায়কের জন্য এমন মানবঢাল কেউ তৈরি করেনি। ওই পলাতক খুনি তারেক জিয়াসহ ২১ শে আগস্ট হামলায় সকল জড়িতদের বিচার দ্রুত কার্যকর করতে আমি দাবি জানাচ্ছি।’

একাত্মতা প্রকাশ করে এই মানববন্ধনে বক্তব্য রাখেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আইয়ুব খান, নাজিম উদ্দীন, আব্দুস সোবহান, উত্তর জেলা ছাত্রলীগের উপ ছাত্রী বিষয়ক সম্পাদক শিমলা তন্বী, অনিক আহমেদ, তামজিূুর রহমান, ফারহান উদ্দিন খান, মো. হাসান, সাকিব চৌধুরী, ইমাম হোসেন, রাজিব মাহমুদ, বায়েজিদ থানা ছাত্রলীগের সদস্য আরিফুল ইসলাম, এইচ এম জাহিদ, নুর আলম, আবির হোসাইন, আনিকা সুলতানা, লায়লা সিকদার লিপি, তুস্মিতা আক্তার, মো. মনির, নাইমুল ইসলাম শুভ, তারিবুন চৌধুরী, জালাল উদ্দীন জোবায়ের, সাবিদ হাসান, শাহাদাত বিন ইকরাম, শাহাদাত হোসেন আরমান, ইরমান উদ্দীন, মেহেরাজুল আনোয়ার, ইমরান হোসাইন, আফরান খান প্রমুখ।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm