২০ জন শিক্ষক নেবে চুয়েট

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থায়ী ও অস্থায়ী কয়েকটি শূন্য পদে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা আবেদন করতে পারবেন ৬ সেপ্টেম্বর পর্যন্ত। স্থায়ী ও অস্থায়ী ভিত্তিতে তিন পদে ২০ জনকে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। আগ্রহীরা যোগ্যতা অনুযায়ী ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের বিস্তারিত

১. অধ্যাপক
পদ সংখ্যা ৩ জন, বেতন ৫৬৫০০/- থেকে ৭৪৪০০/-, বয়স সর্বোচ্চ ৫২ বছর।

২. সহযোগী অধ্যাপক
পদ সংখ্যা ১৩ জন, বেতন ৫০০০০/- থেকে ৭১২০০/-, বয়স সর্বোচ্চ ৪৮ বছর।

৩. সহকারী অধ্যাপক, গ্রেড-৩
পদ সংখ্যা ১ জন, বেতন ৩৫৫০০/- থেকে ৬৭০১০/-, বয়স সর্বোচ্চ ৪০ বছর।

তিনটি পদের প্রতিটির জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা। এসব আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

Yakub Group

আবেদনের নিয়ম

প্রার্থীকে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট https://www.cuet.ac.bd/ থেকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। সেটা পূরণ করে ‘রেজিস্ট্রার, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’ বরাবর ডাকযোগে পাঠাতে হবে।

২০ জন শিক্ষক নেবে চুয়েট 1

যা যা লাগবে

আবেদনপত্রের সঙ্গে পাসপোর্ট সাইজের ৩ কপি সত্যায়িত রঙিন ছবি, সব স্তরের শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, নম্বরপত্র/ট্রান্সক্রিপ্ট, অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র এবং শেষ শিক্ষাপ্রতিষ্ঠানের চারিত্রিক সনদপত্রের সত্যায়িত কপিসহ অধ্যাপক/সহযোগী অধ্যাপক পদের জন্য প্রকাশনাসমূহের পূর্ণাঙ্গ কপিসহ ১০ সেট এবং সহকারী অধ্যাপক পদের জন্য ৭ সেট দরখাস্ত আগামী ৬ সেপ্টেম্বরের মধ্যে পাঠাতে হবে।

আবেদন ফি

আবেদনপত্রের সঙ্গে ৫০০ টাকার শুধু সোনালী ব্যাংক লিমিটেডের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার সোনালী ব্যাংক লিমিটেড, সিইউইটি শাখা, চট্টগ্রামের অনুকূলে রেজিস্ট্রার, চুয়েট, চট্টগ্রাম বরাবর জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়

আগ্রহীরা ৬ সেপ্টেম্বর পর্যন্ত আবেদনপত্র পাঠাতে পারবেন।
বিজ্ঞপ্তি পাওয়া যাবে এই ঠিকানায়—
https://www.cuet.ac.bd/appointments/1628746966_Advertisement.pdf

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!