s alam cement
আক্রান্ত
৫৪৮০৭
সুস্থ
৪৬১৯১
মৃত্যু
৬৪২

১৯ বছরের তরুণ সাড়ে ১০ লাখ টাকার ইয়াবাসহ ধরা

0

চট্টগ্রামের হাটহাজারীতে ২ হাজার ১১৩ পিস ইয়াবাসহ মোহাম্মদ সোহেল নামের (১৯) এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

রোববার (৫ জুলাই) দুপুর ১টার দিকে বড়দীঘিরপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সোহেল চন্দনাইশের সাতবাড়িয়ার মো. সোলেমানের ছেলে।

জানা গেছে, সোহেল দীর্ঘদিন ধরে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ মাদক বেচাকেনা করে আসছিল। র‌্যাবের কাছে খবর আসে তিনি হাটহাজারীর বড়দীঘিরপাড় এলাকায় মুরাদপুর সড়কের পাশে ইয়াবা বিক্রির জন্য অপেক্ষা করছে। এমন সংবাদে র‌্যাবের সদস্যরা অভিযানে গেলে তাদের উপস্থিতি টের পেয়ে সোহেল পালানোর চেষ্টা করে। এক পর্যারে র‌্যাবের সদস্যরা তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে তার শরীর তল্লাশি করে পাওয়া যায় ২ হাজার ১১৩ পিস ইয়াবা। এসব ইয়াবার মূল্য আনুমানিক ১০ লাখ ৫৬ হাজার ৫০০ টাকা। পরে র‌্যাবের সদস্যরা তাকে হাটহাজারী থানায় হস্তান্তর করেন।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, র‌্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ী সোহেল হাটহাজারী থানায় রয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে অন্যদের ব্যাপারে জানার চেষ্টা করা হবে।

সিএম/এএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm