১৫০ জন অসহায় মানুষ পেল চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক লীগের উপহার

0

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। চট্টগ্রাম মহানগর সম্মেলন প্রস্তুত কমিটির ব্যবস্থাপনায় ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ডে ১৫০ জন অসহায় মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন।

সম্মেলন প্রস্তুতি কমিটির ব্যবস্থাপনা উপ-কমিটির সদস্য সচিব ও নগর কমিটির সদস্য আনোয়ারুল ইসলাম বাপ্পির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহসভাপতি প্রকৌশলী ফারুক আমজাদ খান। মঞ্চ ও সাজসজ্জা কমিটির আহ্বায়ক আবদুর রশীদ লোকমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক অ্যাডভোকেট এএইচএম জিয়া উদ্দীন ও যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন আহমেদ।

এতে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য বেলাল আহমেদ, আওয়ামীলীগ নেতা মো. ইছা, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আশিষ কুমার সিংহ, উপ-পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক তারেক মাহমুদ চৌধুরী পাপ্পু ও কার্যকরী সদস্য মো. বোখারী আজম।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm