আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

১৪ দিনেও করোনা জয় করতে পারেননি মাশরাফি

0

অসম্ভব মানসিক মনোবল সম্পন্ন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা অনেকবার বড় বড় ইনজুরিতে পরেও সময়ের আগে সুস্থ হয়ে উঠতেন। সেই মাশরাফি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ থাকলেও করোনা আক্রান্তের ১৪ দিন পরও এখনো করোনা পজিটিভ, জয় করতে পারলেন না মহামারী এই ভাইরাসকে।

করোনা আক্রান্ত হওয়ার পর দ্বিতীয় টেস্টের জন্য গত মঙ্গলবার (৩০ জুন) নমুনা দিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেটের ‘ক্যারিশম্যাটিক’ অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা। পরদিন পাওয়া প্রতিবেদনে জানতে পারেন তিনি ভাইরাসমুক্ত হতে পারেননি। অর্থাৎ রিপোর্ট এখনো পজিটিভই রয়ে গেছে। তবে তিনি ভালো আছেন। শরীরে কোনো ব্যথা, জ্বর, শ্বাসকষ্ট, কাশি কিংবা ক্ষুধামন্দা নেই।

বাংলাদেশের সর্বকালের সেরা একজন ‘ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক’ নিজেই শনিবার (৪ জুলাই) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানানা, ‘আমার করোনা পজিটিভ এসেছে। গত মঙ্গলবার পরীক্ষা করিয়েছি। বুধবার এটা জানতে পেরেছি। তবে কোনো সমস্যা নেই। জ্বর, কাশি, শরীর ব্যথা, শ্বাস কিংবা ক্ষুধামন্দা এর কিছুই নেই। আল্লাহর রহমতে ভালো আছি। আল্লাহ ভরসা।’

উল্লেখ্য, বেশ কয়েকদিন শরীরে ঠান্ডা জ্বরের উপস্থিতি দেখে গত ১৯ জুন করোনা পরীক্ষার জন্য রাজধানীর একটি হাসপাতালে নমুনা দিয়ে এসেছিলেন মাশরাফি। তার পরদিন অর্থাৎ ২০ জুন জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত। এরপর থেকে বাসাতেই চিকিৎসা নিচ্ছেন নড়াইল এক্সপ্রেস। অবশ্য করোনা আক্রান্ত হওয়ার আগে বেশ কিছুদিন নিজ সাংসদীয় এলাকা নড়াইলে জনসেবার কাজে ব্যস্ত ছিলেন তিনি।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm