১১ মৃত্যুর পরে একই ট্রেন পাহাড়তলীতে এবার ডজন পূর্ণ করল

4

ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে সকাল ৭টায় ৪৫ মিনিট ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর প্রভাতী ট্রেন বড়তাকিয়া স্টেশনে পর্যটনবাহী মাইক্রোবাসকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। একই ট্রেন মহানগর প্রভাতী চট্টগ্রাম পাহাড়তলী স্টেশনে আরও একজনকে মেরেই এবার ডজন পূর্ণ করলো।

শুক্রবার (২৯ জুলাই) বিকেল ৫টা ৩৫ মিনিটে পাহাড়তলী স্টেশনে মহানগর প্রভাতীর নিচে অজ্ঞাত এক (৪০) ব্যক্তি কাটা পড়ে নিহত হন।

পাহাড়তলী স্টেশনে কর্মরত রেলওয়ে নিরাপত্তা বাহিনীর হাবিলদার নোমান সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ওই অজ্ঞাত ব্যক্তির পরিচয় মেলেনি।

জানা গেছে, মহানগর প্রভাতী সকাল ৮টায় ১৫ মিনিট বিলম্বে (ইঞ্জিন নম্বর ৩০২৩) ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্য ছেড়ে আসে।দুপুর ২টায় চট্টগ্রাম স্টেশনে পৌঁছানোর কথা ছিল ট্রেনটির।

দুপুর ১টা ৩৫ মিনিটে মিরসরাইয়ের বড়তাকিয়া রেলওয়ে স্টেশন রোডে খৈয়াছড়া ঝর্না দেখে ফেরার পথে পর্যটকবাহী একটি মাইক্রোবাসকে ট্রেনটি ধাক্কা দিলে ১১জন ঘটনাস্থলেই নিহত হন।

Yakub Group

এই দুর্ঘটনার পর ট্রেনটি বিকেল ৫টা ৩৫ মিনিটে পাহাড়তলী রেল স্টেশনে যাওয়ার সময় অজ্ঞাত আরও এক ব্যক্তি সেই ট্রেনের নিচে কাটা পড়ে ৫ খণ্ড হয়ে যায়। ৫ ফুট অন্তর ওই ব্যক্তির ছিন্নভিন্ন শরীরের অংশ রেললাইনে পড়ে থাকে।

দুপুরে ১১ জন ও বিকেলে একজনকে মেরে ঘাতক মহানগর প্রভাতী ট্রেন ডজন পূর্ণ করে ৬টা ১০ মিনিটে ৪ ঘন্টা ১০ মিনিট বিলম্বে চট্টগ্রাম স্টেশনে পৌঁছায়।

জেএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm