হোম কোয়ারেন্টাইন অমান্য, রামুর ২ প্রবাসিকে ২০ হাজার টাকা জরিমানা

0

কক্সবাজারের রামুতে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে কোয়ারেন্টাইন আইন অমান্য করার দায়ে সদ্য প্রবাস ফেরত ২ ব্যক্তিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসময় আরো ২ প্রবাস ফেরত ব্যক্তিকে সতর্ক করা হয়েছে। রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমার নেতৃত্বে মঙ্গলবার (২৪ মার্চ) বিকেলে ভ্রাম্যমান আদালত এই অভিযান চালায়।

রামু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জোয়ারিয়ানালা ইউনিয়নের পূর্বপাড়া এলাকায় হোম কোয়ারেন্টাইন আইন অমান্য করায় অছিয়র রহমানের ছেলে সদ্য সৌদি ফেরত জহিরুল হককে ১২ হাজার টাকা ও আবদুল গনির ছেলে ভারত থেকে আসা ওসমান গনিকে ৮ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়াও একই এলাকার রশিদ আহমদের ছেলে সদ্য মালয়েশিয়া থেকে আসা রফিকুল ইসলাম ও এখলাস মিয়ার ছেলে ভারত থেকে আসা কামাল উদ্দিনকে হোম কোয়ারান্টাইন আইন মেনে চলতে সতর্ক করা হয়।

রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা জানান, যারা সদ্য প্রবাস থেকে দেশে এসেছেন তাদের প্রাথমিক চিকিৎসা সেবা গ্রহণ এবং ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। এ আইন অমান্যকারিদের বিরুদ্ধে অভিযান চলছে।

তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, দেশ ও জনকল্যাণে সবাইকে এ আদেশ মেনে চলতে হবে। এছাড়া করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে সকল প্রকার গণজমায়েত বন্ধ, পণ্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রশাসনের নজরদারি রয়েছে।


এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন