s alam cement
আক্রান্ত
৫৩৭৫৩
সুস্থ
৪১৪৫৩
মৃত্যু
৬২৬

হেফাজত নামধারী ইসলাম ও মানবতা বিরোধী অপশক্তিকে নিশ্চিহ্ন করা জরুরি—আ জ ম নাছির

0

হেফাজত নামধারী ইসলাম ও মানবতা বিরোধী অপশক্তি নিশ্চিহ্ন করা জরুরি বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আজম নাসির উদ্দীন।

বুধবার (২১ এপ্রিল) বিকেলে চট্টগ্রামের ৩৩ নম্বর ফিরিঙ্গীবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের পক্ষ খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এ সময় ৩ হাজার মানুষের ঘরে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক এই মেয়র।

এ সময় তিনি বলেন, করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের দ্রুত অবনতিশীল পরিস্থিতিতে লকডাউন প্রলম্বিত করা ছাড়া আর কোনো উপায় ছিল না। তার উপর পবিত্র রমজান মাসে এমন দুঃসময় থেকে পরিত্রাণে আল্লাহ রাব্বুল আল-আমীনের রহমত প্রার্থনার সুযোগ এসেছে। তাই আমাদের সাময়িক কষ্ট হলেও একটি সুন্দর ভবিষ্যতের নতুন উদ্দ্যম ও প্রেরণায় জেগে ওঠার প্রত্যয় অন্তরে ধারণ করতে হবে।’
হেফাজত নামধারী ইসলাম ও মানবতা বিরোধী অপশক্তিকে নিশ্চিহ্ন করা জরুরি—আ জ ম নাছির 1
তিনি আরও বলেন, ‘করোনা একটি শক্ত চ্যালেঞ্জ। তার চেয়েও আরেকটি বড় চ্যালেঞ্জ ৭১ এর পরাজিত শক্তির প্রেতাত্মা হেফাজত নামধারী ইসলাম ও মানবতা বিরোধী অপশক্তি। তাদের মোকাবেলাই শুধু নয়, নিশ্চিহ্ন করা জরুরি। এই অপশক্তি নির্মূলে ৭১ এর অপরাজেয় শক্তি অর্জন করতে হবে।’

ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সভাপতিত্বে ও তাজউদ্দীন রিজভীর সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ, বেলাল আহমেদ, জামাল উদ্দীন সেকান্দর, জাহাঙ্গীর সিদ্দিকী, নাছির আহম্মদ, কামাল উদ্দীন চৌধুরী, হাজী মো. সেলিম, মঞ্জুর আলম, মাসুদ করিম, আব্দুস মাবুদ, ওসমান গণি বাবুল, মিজানুর রহমান, জোবায়ের কাকী, এস.এম মামুনুর রশীদ, এনামুল হক, মাষ্টার শাহাদাত হোসেন, ওসমান গণি মানিক, জাহাঙ্গীর আলম, ইফতেখার উদ্দীন, ইয়াসির আরাফাত, তানভীর আহমদ রিঙ্কু প্রমুখ।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm