আক্রান্ত
১১৩৮৫
সুস্থ
১৩৪০
মৃত্যু
২১৪

হেফাজত আমিরের সঙ্গে হঠাৎ বৈঠকে এডিশনাল আইজিপি

1
high flow nasal cannula – mobile

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমদ শফীর সঙ্গে একান্ত সাক্ষাৎ করেছেন পুলিশের বিশেষ শাখায় (এসবি) কর্মরত অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (এডিশনাল আইজিপি) মাহবুব হোসেন।

মঙ্গলবার (২ জুন) বিকালে আসরের নামাজের পর তিনি হাটহাজারী মাদ্রাসায় হেফাজত আমিরের কার্যালয়ে যান। বিষয়টি এ প্রতিবেদককে নিশ্চিত করেন হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মঈনুদ্দিন রুহী। প্রায় ঘণ্টাখানেক হেফাজত আমিরের সঙ্গে একান্ত বৈঠক করেন বলে তিনি জানান।

এ সময় বৈঠকে ইসলামী ঐক্যজোটের যুগ্ম-মহাসচিব মাওলানা আলতাফ হোসেন, হেফাজত আমিরের পুত্র মাওলানা আনাস মাদানী ও হেফাজত আমিরের একান্ত ব্যক্তিগত সচিব মাওলানা শফিউল আলমসহ হেফাজতে ইসলামের আরও কয়েকজন কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন বলে সূত্র নিশ্চিত করে।

বৈঠকের ব্যাপারে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুমের কাছে জানতে চাইলে তিনি এ বিষয়ে অবগত নন বলে জানান। এছাড়া চট্টগ্রামের পুলিশ সুপার রশিদুল হকও মুঠোফোনে এ প্রতিবেদককে বলেন, এডিশনাল আইজিপি স্যার হেফাজত আমিরের সাথে সাক্ষাত করতে আসলে বিষয়টাও আমরা জানতাম।

বৈঠক নয়, এটি সৌজন্য সাক্ষাৎ এমনটা দাবি করে হেফাজত আমিরের পুত্র মাওলানা আনাস মাদানী এ প্রতিবেদককে জানান, এডিশনাল আইজি মাহবুব হোসেন হুজুরের (আল্লামা শাহ্ আহমদ শফী) কাছ থেকে দোয়া নিতে এসেছেন। এ সময় তিনি হুজুরের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

এছাড়া মাসদশেক আগে তিনি পদোন্নতি পেয়ে ডিআইজি থেকে এডিশনাল আইজিপি হয়েছেন। পদোন্নতির পর পর তিনি হুজুরের সাথে সাক্ষাত করতে পারেননি। তাই মঙ্গলবার (২ জুন) তিনি হুজুরের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে এসেছেন। এটি তার নতুন কোন সফর নয়, এর আগেও তিনি হুজুরকে দেখা করতে মাদ্রাসায় এসেছিলেন বলে তিনি জানান।

এদিকে আল্লামা শফির সাথে সাক্ষাৎ শেষে তিনি (এডিশনাল আইজিপি) হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর কার্যালয় যান। সেখানে আল্লামা জুনায়েদ বাবুনগরীর সাথে কুশলাদি বিনিময় করেন এবং তারও শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। এরপর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এডিশনাল আইজিপি মাহবুব হোসেন তার সফরসঙ্গীদের নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হন বলে জানা গেছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat
1 মন্তব্য
  1. মনিরুল ইসলাম বলেছেন

    আলহামদুলিল্লাহ অনেক ভালো লাগলো আলেম-ওলামাদের সঙ্গে সবার ভালো সম্পর্ক থাকা দরকার

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm