হেফজ বিভাগে বলাৎকার, দুই ছাত্রের অভিযোগে শিক্ষক আটক লোহাগাড়ায়

চট্টগ্রামের লোহাগাড়ায় এক মাদ্রাসার দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে রিয়াদ (২৩) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে লোহাগাড়া থানার এসআই নুরুন্নবীর নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে আটক করে।

আটক রিয়াদ উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবাহান হাজির পাড়া এলাকার আহমদ কবিরের পুত্র এবং লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের রশিদার পাড়ার এক হেফজখানার শিক্ষক।

সুত্রে জানা যায়, দুজন ছাত্র ওই মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশোনা করতো। তাদের দুজনকে বিভিন্ন সময় বলাৎকারের চেষ্টা করতেন অভিযুক্ত শিক্ষক রিয়াদ। বলাৎকারের চেষ্টার বিষয়টি তাদের পরিবারের লোকজনকে না জানাতে মারধরের ভয় দেখাতো অভিযুক্ত শিক্ষক।

নির্যাতিত শিক্ষার্থীদের অভিভাবকরা জানান, শুক্রবার সকালে এলাকার ইউপি সদস্য বিষয়টি আমাদেরকে জানালে আমরা মাদ্রাসায় গিয়ে আমাদের ছেলের কাছ থেকে জিজ্ঞেস করি। কিন্তু তারা ভয়ে মাদ্রাসায় কিছুই জানাবে না, বাড়িতে গিয়ে জানানোর কথা বলে। বাড়িতে গিয়ে জানা গেছে, বেশ কিছুদিন ধরে অভিযুক্ত রিয়াদ তাদেরকে মারধর করে আসছে। বলাৎকারের বিষয়ে জানার পর লোহাগাড়া থানা পুলিশকে অবহিত করি।

Yakub Group

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুুহাম্মদ আতিকুর রহমান জানান, সুনিদিষ্ট অভিযোগের ভিত্তিতে শুক্রবার বেলা ১২টার দিকে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে হেফজ বিভাগের শিক্ষক রিয়াদকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছে পুলিশ।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm