আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

হাসপাতাল-ক্লিনিকে হয়রানি করলে ফোন দিন সিএমপির হটলাইনে

0

করোনাভাইরাস উদ্ভুত পরিস্থিতিতে চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকগুলোর স্বেচ্ছাচারিতা রুখতে এগিয়ে এলো চট্টগ্রাম নগর পুলিশ (সিএমপি)। চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ঘুরে চিকিৎসা না পেয়ে একাধিক ব্যক্তির মৃত্যুর ঘটনায় ক্লিনিক মালিকদের অবহেলা রুখতে সিএমপি হটলাইন খুলেছে। যে কেউ যে কোন সময় এমন আচরণের শিকার হলে হটলাইনে ফোন করে সহযোগিতা নিতে পারবেন।

শনিবার (৩০ মে) বিষয়টি নিশ্চিত করে সিএমপির অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) আবু বক্কর সিদ্দিক চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, করোনাভাইরাস সংক্রমণের পর থেকে চট্টগ্রামে অন্যান্য রোগাক্রান্ত লোকজনও স্বাভাবিক চিকিৎসা নিতে গিয়ে হয়রানির শিকার হচ্ছেন। এমন পরিস্থিতিতে মাননীয় পুলিশ কমিশনার মো. মাহবুবর রহমান স্যারের নির্দেশে আমরা হটলাইন চালু করেছি।

চট্টগ্রাম নগর এলাকায় যে কেউ যে কোন সময় চিকিৎসা বঞ্চিত হলে অভিযোগ পাওয়া মাত্রই আমাদের টিম ব্যবস্থা গ্রহণ করবে, যোগ করেন সিএমপির এডিসি আবু বক্কর সিদ্দিক। সিএমপির হটলাইন নম্বর দুটি হল ০১৪০০-৪০০৪০০ ও ০১৮ ৮০ ৮০ ৮০ ৮০।

প্রসঙ্গত, করোনা চিকিৎসায় চট্টগ্রামে বেসরকারি হাসপাতালগুলো সরকারের কোন নির্দেশনাই মানছে না বলে অভিযোগ রয়েছে। করোনা আক্রান্ত ব্যক্তি ছাড়াও সাধারণ জ্বর, সর্দির রোগীদের চিকিৎসাও কোন ক্লিনিক দিচ্ছে না।

এফএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm