s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

হাসপাতালে আগুন, আতঙ্কে রোগির মৃত্যু

0

কক্সবাজার জেলা সদর হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় এক রোগির মৃত্যু হয়েছে। আগুন লাগার খবর ছড়িয়ে পড়লে ভয়ে তার মৃত্যু হতে পরে বলে ধারণা করা হচ্ছে।

বুধবার (২৭ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালের নীচতলার একটি কক্ষ থেকে আগুনের সূত্রপাত হয়। দ্রুত আগুন হাসপাতালের বিভিন্ন তলায় ছড়িয়ে পড়ে। এতে রোগি ও তাদের স্বজনদের মাঝে আতঙ্ক দেখা দেয়।

ফায়ার সার্ভিস কর্মীরা ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণ চলে এসেছে বলে ফায়ার সার্ভিস কর্মীরা জানিয়েছে।

স্থানীয় সূত্র জানিয়েছে, হাসপাতালে আগুন লাগার খবরে রোগি ও তাদের স্বজনদের মাঝে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি হয়। হাসপাতালে ভর্তি থাকা রোগিরা দ্রুত হাসপাতাল ত্যাগ করে পার্শ্ববর্তী বিভিন্ন হাসপাতালে চলে যান।

এসময় চিকিৎসার অভাবে একজন রোগি মারা যান। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় নিশ্চিত করা সম্ভব হয়নি।

Din Mohammed Convention Hall

আগুন ছড়িযে পড়লে হাসপাতালের সামনে সড়কে অবস্থান নেন অনেক রোগি। হাসপাতালে থেকে যাওয়া রোগিদের জরুরি বিভাগের সামনে চিকিৎসা দিতে দেখা গেছে।

কর্তব্যরত চিকিৎসক, নার্সরা রোগিদের সেবা নিশ্চিত করছেন। পাশাপাশি রেডক্রিসেন্ট কর্মীদের তৎপরতা চোখে পড়েছে।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ জানান, খবর পাওয়ার সাথে সাথে তারা আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেন। ঘণ্টাখানেকের মধ্যে আগুন সম্পূর্ণ নেভানো সম্ভব হয়েছে। তবে, হতাহতের বিষয়ে জানাতে পারেননি তিনি।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm