হামলার পর ফাউন্ডেশন কার্যালয় পরিদর্শনে আব্দুল কাদের মিয়া

সন্দ্বীপে হামলা ও ভাঙচুরের শিকার ‘আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন’ পরিদর্শন করেছেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, বঙ্গবন্ধু ফাউন্ডেশনে যুক্তরাষ্ট্রের সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিয়া।

গতকাল দুপুরে তিনি ফাউন্ডেশন পরিদর্শন করতে যান।

এর আগে সন্দ্বীপের স্থানীয় সংসদ মাহফুজুর রহমান মিতার ছোট ভাই বাউরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমানের নেতৃত্বে হামলা চালানো হয় ‘আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন’ কার্যালয়ে।

ফাউন্ডেশন পরিদর্শনের পর বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য জাহেদুর রহমান সোহেল, বাউরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন, সন্দ্বীপে জেলা আওয়ামী লীগের সদস্য মোশাররফ হোসেন লিটন, রহমতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. জামশেদ।

বক্তারা এমন নেক্কারজনক কাজের তীব্র নিন্দা এবং ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার আহ্বান জানান।

ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাদের মিয়া বলেন, “হামলা-ভাঙচুর করে সন্দ্বীপের মানুষ থেকে আমাকে দূরে সরানো যাবে না। অতীতের ন্যায় সন্দ্বীপের অসহায় মানুষের জন্য আমার পক্ষ থেকে সকল প্রকার সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।’

Yakub Group

এ সময় আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ শফিকুল আলম, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো. জেবল হক চৌধুরী, বাউরিয়া রহমানিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা সাহাবুদ্দিন, ব্যবসায়ী নুরুল আলম কোম্পানি, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দীন মন্টু।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm