আক্রান্ত
১১৯৩১
সুস্থ
১৪৩০
মৃত্যু
২১৭

হাত-পা বেঁধে কাঠমিস্ত্রীকে মারধর, চকরিয়ায় ইউপি সদস্য কারাগারে

0
high flow nasal cannula – mobile

কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকা আদায়ে ইউপি সদস্যের বাড়িতে আটকে রেখে হাত-পা বেঁধে নুরুল আমিন নামের এক কাঠমিস্ত্রীকে মারধরের ঘটনায় ইউপি সদস্য রফিকুল ইসলামকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার (২৮ অক্টোবর) রাতে মারধরের ঘটনায় মামলা দায়ের করেন নুরুল আমিনের পিতা মাহাবুবুল আলম।

মঙ্গলবার (২৯ অক্টোবর) বিকেলে ইউপি সদস্য রফিকুল ইসলামকে চকরিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা গেছে, উপজেলার বিএমচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুল ইসলাম ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা কাঠমিস্ত্রী নুরুল আমিনের (৩০) কাছ থেকে ২ হাজার টাকা পাওনা ছিল। পাওনা টাকা আদায়ের লক্ষে রোববার রাত ১১টায় বাড়ি ফেরার পথে নুরুল আমিনকে ধরে ইউপি সদস্য রফিক তার বাড়িতে আটকে রেখে হাত-পা বেঁধে মারধর করেন। এ খবর পেয়ে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নুরুল আমিনকে উদ্ধার করে। এ সময় আটক করা হয় ইউপি সদস্য রফিকুল ইসলামকে। গুরুতর আহত নুরুল আমিনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিএমচর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, ‌‘বিষয়টি দুঃখজনক। রফিক একজন মাদকাসক্ত। তবে কি কারণে হাত-পা বেঁধে নির্যাতন করা হয়েছে বিষয়টি আমি বলতে পারছি না।’

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, ‘আটক ইউপি সদস্য রফিকুল ইসলামকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm