s alam cement
আক্রান্ত
৫১৩৯০
সুস্থ
৩৭২৭৭
মৃত্যু
৫৬৮

হাত খরচের জমানো টাকায় কর্মচারীদের পাশে দাঁড়ালেন চট্টগ্রাম কলেজের কয়েকজন শিক্ষার্থী

0

দীর্ঘদিন ধরে নিয়মিত কলেজে আসতে হয় না। তাই বেঁচে যাচ্ছে গাড়ি ভাড়ার টাকা জমিয়ে গড়ে তোলা হয় বিশেষ ফান্ড। ওই টাকাতে বিলাসিতা না করে লকডাউন ও রোজার মাসে এগিয়ে এলেন কলেজ কর্মচারীদের সাহায্যে। ওদের হাতে দিলেন উপহার সামগ্রী। এই মানবিক কাজটি করেছেন চট্টগ্রাম কলেজের মানবিক বিভাগের একাদশ শ্রেণির কয়েকজন শিক্ষার্থী।

তারা চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমের কলেজ কেন্দ্রীক ফ্যান ক্লাব (এম ফোর্সের) সদস্য।

মঙ্গলবার (১৩ এপ্রিল) কলেজের কর্মচারীদের হাতে এসব উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

উপহার পেয়ে আনন্দিত চট্টগ্রাম কলেজের হোস্টেল গেইটের অস্থায়ী দারোয়ান মো শহিদুল হক শহীদ বলেন, আল্লাহ্ পোলাগুলারে বড় করুক। যা বেতন পাই, তা দিয়ে চলতে কষ্ট হয়ে যায়। এ সময়ে এ উপহারটা পেয়ে খুব উপকার হল আমার।

কলেজের আরেক দারোয়ান কবির উদ্দিনও একই অভিব্যক্তি জানান।

এম ফোর্সের একাদশ শ্রেণির সদস্য আব্দুল কাইয়ুম জানান, কলেজে ভর্তি হওয়ার পর থেকে সভাপতি মাহমুদ ভাইয়ের মাধ্যমে এম ফোর্সের সাথে পরিচয়। তখন থেকেই মানুষের পাশে দাঁড়ানোর কথা বলতেন মাহমুদ ভাই। মানুষের পাশে দাঁড়ানোর আনন্দ কখনো উপভোগ করা হয়নি। এবার নিজেদের পকেট খরচার টাকা দিয়ে কলেজ কর্মচারীদের পাশে দাঁড়াতে পেরে খুব আনন্দ লাগছে।

Din Mohammed Convention Hall

কর্মীদের এমন মানবিক কাজ দেখে নিজেও আনন্দিত ও গর্বিত বলে জানান চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম। তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, বঙ্গবন্ধু তো এমন ছাত্রলীগই চেয়েছিলো, যারা অসহায়ের পাশে থাকবে। ছাত্রদের অধিকার নিয়ে কথা বলবে।

উপহার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন মানবিক বিভাগের একাদশ শ্রেণির আব্দুল কাইয়ুম, মোহাম্মদ রিদয়, আবদুল্লাহ মাহি, সিফাত, আবিদ, আরাফাত ইসলাম জিসান, কামরুল ইসলাম, মোহাম্মদ নাসির, মিসকাত, জাহেদ, মিজান, সাফাত, তাকিব, আবদুল্লাহ, সাফিন, সাইফুল ইসলাম, জারিপ, মিরাজ, সাইদুল, টিপু সুলতান, সজিব, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা, জাহিদ হাসান সাইমুন, আব্দুল্লাহ আল সাইমুন, ওয়াহিদুর রহমান সুজন, মোস্তফা আমান, তৌহিদুল করিম ঈমন, পাভেল ইসলাম।

বিএস/এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm