s alam cement
আক্রান্ত
১০২৪১৫
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩৩১

হাতে জরুরি অপারেশন লাগবে আহত সাংবাদিক কাউছারের

0

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক কাউছার আলমের ডান হাতে অপারেশন করা হবে শুক্রবার (৬ আগস্ট)।

আহত কাউছার আলম দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের পটিয়া প্রতিনিধি। তিনি পটিয়া উপজেলার আশিয়া এলাকার মুক্তিযোদ্ধা কবির আহমেদের ছেলে।

মঙ্গলবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী থানার মইজ্জ্যারটেক এলাকায় কাউছার আলম সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। এ সময় তার হাতে লাগে মারাত্মক আঘাত।

পটিয়া থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন কাউছার আলম। পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মইজ্জ্যারটেকের কিছু আগে উল্টো দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশা ধাক্কা দেয়। এ ঘটনায় গুরুতর আহত হন কাউছার। তার হাতে লেগেছে মারাত্মক আঘাত। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে ২৬ নম্বর অর্থোপেডিক ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হয়।

এদিকে শুক্রবার (৬ আগস্ট) সকাল নয়টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের আবাসিক সার্জন ডা. এএইচএম আজগর আলী চৌধুরীর তত্ত্বাবধানে একটি টিম নগরীর সিএসসিআর হাসপাতালে তার অপারেশন করবেন।

কাউছারের স্ত্রী নার্গিস আকতার জানান, দুর্ঘটনার পর থেকেই কাউছারের অবস্থা বেশ গুরুতর হয়ে পড়ায় তাকে বুধবার আবার চট্টগ্রামে চিকিৎসকের কাছে নেওয়া হয়। তারপর চিকিৎসকের পরামর্শে অপারেশনের আগে বেশ কিছু ডায়াগোনসিস করা হয়েছে। এরপর অপারেশনের সিদ্ধান্ত নেওয়া হয়।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm