আক্রান্ত
৩৩৫৭
সুস্থ
২৪২
মৃত্যু
৭৭

হাটহাজারীর দুই মহিলা সীতাকুণ্ডের আইসোলেশনে

কয়েকদিন আগে দুই ভাই এসেছেন সৌদি আরব থেকে

0

চট্টগ্রামের সীতাকুণ্ডের বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) হাসপাতালে আসা দুই নারীকে করোনা আক্রান্ত সন্দেহে আইসোলেশনে নিয়ে যাওয়া হয়েছে। এদের মধ্যে একজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। অন্যজন রয়েছেন পর্যবেক্ষণে। কয়েকদিন আগে সৌদি আরব থেকে ওই পরিবারের দুই প্রবাসী বাড়িতে এসেছেন।

জানা যায়, মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা থেকে ১৬ বছরের এক তরুণী বিআইটিআইডিতে আসেন। জ্বর ও সর্দি ছিল তার। এ ধরনের উপসর্গ দেখে বিআইটিআইডি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করানো হয় ওই তরুণীকে। পরে তার নমুনা নিয়ে পরীক্ষা করানো হয়।

জানা গেছে, মঙ্গলবার বিকেলের দিকে ওই তরুণীর এক আত্মীয়ও একই উপসর্গ নিয়ে সীতাকুণ্ডের ওই হাসপাতালে যান। ৩৫ বছর বয়সী ওই মহিলাকেও চিকিৎসকরা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করান। এখন পর্যন্ত অবশ্য তার কাছ থেকে নমুনা নেওয়া হয়নি।

আইসোলেশনে থাকা তরুণী চিকিৎসকদের জানিয়েছেন, কয়েকদিন আগে সৌদি আরব থেকে তার দুই প্রবাসী ভাই বাড়িতে এসেছেন। তবে তাদের মধ্যে জ্বর-সর্দির কোনো উপসর্গ দেখা যায়নি। কিন্তু কয়েকদিন ধরে তিনি অসুস্থ বোধ করছিলেন। বর্তমানে তিনি জ্বর ও সর্দিতে আক্রান্ত।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm