আক্রান্ত
৩৩৫৭
সুস্থ
২৪২
মৃত্যু
৭৭

হাটহাজারীতে কয়েক হাজার পরিবার পেল ত্রাণসামগ্রী

0

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য রাশেদুল ইসলাম রাসেলের উদ্যোগে কয়েক হাজার পরিবারকে দেওয়া হয়েছে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান। গত কয়েকদিন ধরেই চট্টগ্রামের হাটহাজারী উপজেলার প্রত্যন্ত এলাকায় সাবেক এ ছাত্রলীগ নেতার উদ্যোগে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে।

জানা যায়, মঙ্গলবার থেকে হাটহাজারী বিভিন্ন ইউনিয়নের এক হাজার দরিদ্র পরিবারের কাছে নগদ অর্থ, চাল, ডাল, আলু, সয়াবিন তেল, পেঁয়াজ, মুড়ি এবং বিস্কুট পৌছে দেওয়া হচ্ছে। এর আগে দেশে করোনা ভাইরাস চিহ্নিত হওয়ার পর থেকে তিনি কয়েক হাজার পরিবারের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবান, হ্যান্ড গ্লাভস বিতরণ করেন। এছাড়া হাটহাজারীর ১৪ ইউনিয়ন ও নগরীর দুই ওয়ার্ডে স্বেছাসেবক কর্মীদের দিয়ে হাত ধোয়া কর্মসুচী, লিফলেট বিতরণ এবং নানান কর্মসুচী হাতে নেন ছাত্রলীগের সাবেক এ কেন্দ্রীয় নেতা।

রাশেদুল ইসলাম রাসেল বলেন, হাটহাজারীতে ব্যক্তিগত উদ্যোগে তিন দফায় কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। শুরুতে লিফলেট বিতরণ এবং হাত ধোয়া কর্মসূচির মাধ্যমে করোনা ভাইরাস নিয়ে জনসচেতনতা সৃষ্টি করতে কাজ করা হয়। এরপর কয়েক হাজার পরিবারের কাছে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হ্যান্ড গ্লাভস এবং সাবান বিতরণ করা হয়। মঙ্গলবার থেকে এক হাজার পরিবারের কাছে নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm