হঠাৎ বিস্ফোরণে বাবা-ছেলের মৃত্যু কাপ্তাইয়ে, মা আহত

রাঙামাটির কাপ্তাই উপজেলায় বিস্ফোরণের ঘটনায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বিস্ফোরণের কারণ জানাতে পারেননি স্থানীয় চেয়ারম্যান ও প্রশাসন।

রোববার (৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার ৪ নম্বর কাপ্তাই ইউনিয়নের বাদশামিয়া টিলা এলাকায় এই ঘটনা ঘটে।

মৃতরা হলেন মো. ইসমাইল মিয়া (৪৫) ও তার ছেলে মো. রিফাত (০৭)। এ ঘটনায় ওই পরিবারের আরেকজন গৃহিণী মোছা. সখিনা বেগম (৩৫) গুরুতর আহত হয়েছেন। হতাহতরা কাপ্তাই নতুন বাজারের বাদশা মিয়ার টিলা এলাকার বাসিন্দা।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ জানান, ইউনিয়নের নতুন বাজার সংলগ্ন বাদশা মিয়ার টিলায় আকস্মিক বিস্ফোরণের ঘটনায় একই পরিবারের বাবা-ছেলে নিহত হয়েছে এবং বাড়ির আরেকজন সদস্য গুরুতর আহত হয়েছে।

তবে বিস্ফোরণের উৎপত্তি ও কারণ জানাতে পারেননি ইউপি চেয়ারম্যান।

এদিকে কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, ঠিক কেন বা কিসের মাধ্যম থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে, তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে একটি তদন্ত টিম আসছে, তারা আসলে পরীক্ষার পর বিস্তারিত বলা যাবে।

Yakub Group

কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ওমর ফারুক রনি জানান, বিস্ফোরণের ঘটনায় বাবা-ছেলেকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে। এছাড়া দগ্ধ গৃহবধূর অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm