s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

সড়কে প্রাণ গেল একজনের, আহত নারী-শিশুসহ ১০

0

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় রেজাউল করিম (৪৭) নামের এক ব্যক্তি নিহত ও ১০জন আহত হয়েছেন। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা চলছে। গুরুতর আহত দুই যাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

রোববার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ইসলাম নগর ও দুপুর একটার দিকে উত্তর হারবাং আজিজনগরস্থ খাদ্য গুদাম সংলগ্ন এলাকায় পৃথক দুটি দুর্ঘটনা ঘটে। নিহত রেজাউল করিম উপজেলার কাকারা ইউনিয়নের উত্তর পাহাড়তলি এলাকার মোহাম্মদ শফির ছেলে। তিনি একজন কৃষক ও চার সন্তানের জনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রোববার বেলা ১২টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নস্থ পহরচাদা বিবিরখিল এলাকা থেকে রেজাউল করিম তার শ্বশুর বাড়ির চার শ্যালকের স্ত্রী ও ছেলে-মেয়েকে নিয়ে সদ্য বিবাহিত শ্যালক সেলিমের নববধূকে বাপের বাড়ি আনতে সিএনজি অটোরিকশা যোগে বের হন। কক্সবাজারের মহাসড়কের চকরিয়ায় ইসলামনগর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ডাম্পার ট্যাকের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে্ই রেজাউল করিম নিহত হন। এছাড়াও সিএনজি অটোরিকশায় থাকা নারী-শিশুসহ অন্তত ৫ যাত্রী গুরুতর আহত হয়।

আহতরা হলেন- উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাদা বিবিরখিল এলাকার আক্তার হোসেনের স্ত্রী ইয়াছমিন (৩০), কফিল উদ্দিন স্ত্রী সেলিনা বেগম (২৫), মিনহাজ উদ্দিন স্ত্রী ডেজি আক্তার (২২), তার দেড় বছরের শিশুকন্যা নাদিয়া, সোহেলের স্ত্রী পারভীন জন্নাত (২০)।

অপরদিকে, একইদিন দুপুরে কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজনগরস্থ খাদ্য গুদাম সংলগ্ন এলাকায় কাভার্ড ভ্যান ও যাত্রীবাহী এস আলম গাড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় চালকসহ পাঁচজন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিক আহতদের নাম-পরিচয় জানা যায়নি। সড়ক দুর্ঘটনার খবর পেয়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়।

Din Mohammed Convention Hall

ইসলাম নগর এলাকায় সড়ক দূর্ঘটনায় আহতরা হলেন- উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাদা বিবিরখিল এলাকার আক্তার হোসেনের স্ত্রী ইয়াছমিন (৩০), কফিল উদ্দিন স্ত্রী সেলিনা বেগম (২৫), মিনহাজ উদ্দিন স্ত্রী ডেজি আক্তার (২২), তার দেড় বছরের শিশুকন্যা নাদিয়া, সোহেলের স্ত্রী পারভীন জন্নাত (২০)।

কক্সবাজার মহাসড়কস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) মো.আনিসুর রহমান জানান, পৃথক সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় ৬-৭ জন আহত হয়। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm