স্বেচ্ছাসেবক দলের কমিটি পেল পটিয়ার সাত ইউনিয়ন

0

চট্টগ্রামের পটিয়া উপজেলার সাতটি ইউনিয়নের জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) রাতে পটিয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ওবাইদুল হক রিকু ও সদস্য সচিব মো. জাহিদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে দক্ষিণ ভূর্ষি, হাবিলাসদ্বীপ, বড়লিয়া, ভাটিখাইন, ধলঘাট, জিরি ও কেলিশহর ইউনিয়নের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

এর মধ্যে দক্ষিণ ভূর্ষি ইউনিয়নে ইকবাল হোসেনকে আহবায়ক ও মহছিন চৌধুরীকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

হাবিলাসদ্বীপ ইউনিয়নে শেখ মোহাম্মদ ফারুককে আহবায়ক ও আরাফাত উদ্দিন শাওনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

বড়লিয়া ইউনিয়নে শাহাদাত হোসেন চৌধুরীকে আহবায়ক ও মো. ছৈয়দ নুরকে সদস্য সচিব করে ৩১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

Yakub Group

ভাটিখাইন ইউনিয়নে মো. আলী সওদাগরকে আহবায়ক ও সাজ্জাদ হোসেনকে সদস্য সচিব করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

ধলঘাট ইউনিয়নে মো. নুরুল আবছারকে আহবায়ক ও আবু বক্কর চৌধুরীকে সদস্য সচিব করে ১১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

জিরি ইউনিয়নে মাকসুদুল হক রিপনকে আহবায়ক ও জাহাঙ্গীর আলমকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট এবং কেলিশহর ইউনিয়নের ইউছুপ মিঞাকে আহবায়ক ও মো. ইলিয়াছকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন।

এ ব্যাপারে উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক ওবাইদুল হক রিকু জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল পটিয়া উপজেলা শাখার সাতটি ইউনিয়নের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। তাদেরকে আগামী দুই মাসের মধ্যে ইউনিয়ন গুলোর ওয়াড কমিটি সম্পন্ন করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

তিনি বলেন, পটিয়া উপজেলা বিএনপির আহবায়ক এনামুল হক এনামের নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার জন্য দিক নির্দেশনা দেওয়া হয়েছে।

এছাড়াও উপজেলার আরও ১০টি ইউনিয়নে পর্যায়ক্রমে আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হবে বলে জানান উপজেলা স্বেচ্ছাসেবক দলের এই নেতা।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm