s alam cement
আক্রান্ত
১০২৪১৫
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩৩১

স্বামীর ছুরির আঘাতে স্ত্রী জীবনমৃত্যুর শঙ্কায়, ৫ মাস আগে প্রেমের বিয়ে

0

শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে ছুরির আঘাতে গুরুতর আহত করে পালিয়ে গেছেন স্বামী। স্ত্রী যখন হাসপাতালের শয্যায় জীবনমৃত্যুর শঙ্কায়, তখন স্বামী ফেসবুক লাইভে এসে উল্টো হুমকি দিয়ে যাচ্ছে শ্বশুরবাড়ির লোকজনকে।

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের হেটিখাইন গ্রামে বুধবার (২৫ আগস্ট) রাতে স্বামীর ছুরির আঘাতে স্ত্রী শান্তা আক্তার (২০) গুরুতর আহত হয়েছেন। পরে মুমূর্ষু অবস্থায় শান্তা আক্তারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। যৌতুকের কারণে স্বামী শাকিল ছুরি দিয়ে আঘাত করেই পালিয়ে গেছেন। এ ব্যাপারে আনোয়ারা থানায় মামলা হয়েছে।

স্থানীয়রা জানান, ৫ মাস আগে আনোয়ারা গুজরা গ্রামের আবু তাহেরের পুত্র শাকিল ও হেটিখাইন গ্রামের মৃত আবুল কাশেমের মেয়ে শান্তা আক্তার ভালবেসে বিয়ে করেছিলেন। প্রেম করে বিয়ে করলেও তাদের সুখের সংসার হয়নি। বিয়ের কিছুদিন পর থেকেই স্বামী শাকিল যৌতুকের জন্য চাপ দিয়ে আসছেন। যৌতুক পরিশোধে ব্যর্থ হলে স্ত্রী শান্তা আক্তার বাপের বাড়িতে চলে যান। সেখানে গিয়েও শেষ রক্ষা হয়নি।

বুধবার (২৫ আগস্ট) রাতে স্বামী শাকিল শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে গলায় ও হাতে মারাত্মকভাবে ছুরির আঘাত করে দ্রুত সেখান থেকে পালিয়ে যান। স্বজনেরা শান্তা আক্তারকে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করে।

শান্তা আক্তারের ভাই হাবিবুর রহমান জানান, তার বোনের অবস্থা সংকটাপন্ন। ঘটনার পর স্বামী শাকিল ফেইসবুকে এসে লাইভ দিয়ে আমাদের হুমকি দিচ্ছে।

আনোয়ারা থানার ওসি এসএম দিদারুল ইসলাম সিকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্বামীর হামলায় স্ত্রী আহতের ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm