স্বাধীনতাবিরোধী অপশক্তির গুজবে কান না দেওয়ার আহ্বান ওসির

পাঁচলাইশে ডেঙ্গু ও গুজববিরোধী সভা

0

স্বাধীনতাবিরোধী অপশক্তির গুজবে কান না দিয়ে নিজে এবং পরিবারের সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন পাঁচলাইশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া।

তিনি বলেন, বর্তমান সরকার স্বাধীনতাবিরোধী অপশক্তির ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের সবচেয়ে বৃহৎ প্রকল্প পদ্মাসেতুর কাজ দুর্বার গতিতে এগিয়ে নিয়েছে। মুক্তিযুদ্ধ চলাকালীন সময় থেকে বারবার পরাজিত হয়ে আসছে এই অপশক্তি। পরাজিত হয়ে স্বাধীনতাবিরোধী দোসররা এখন গুজবে আশ্রয় নিয়েছে। তিনি যে কোনো সামাজিক সমস্যায় কমিউনিটি পুলিশ, বিট পুলিশ অথবা সরাসরি থানায় যোগাযোগের আহ্বান জানান।

বৃহস্পতিবার (২২ আগস্ট) নগরীর খতিবেরহাট এলাকায় অরবিট গ্রামার স্কুলে জনসচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাজসেবক এসকান্দর মিঞার সভাপতিত্বে ও সামাজিক সংগঠন ৭১ বাংলার সদস্যসচিব রশীদ পারভেজের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মা-শিশু হাসপাতালের কনসালটেন্ট ডা. রানা দে।

অরবিট গ্রামার স্কুলে জনসচেতনতামূলক সভা

বক্তব্য রাখেন অরবিট গ্রামার স্কুলের অধ্যক্ষ অসীম কুমার নাথ বাবু, পাঁচলাইশ থানা বিট নম্বর ৫২ সভাপতি ইদ্রিস মিয়া, সহ-সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাবুল, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ সদস্য আনোয়ার ইসলাম বাপ্পী, ৭ নম্বর ওয়ার্ড গাউসিয়া কমিটি যুগ্ম সম্পাদক মো. মোমেন সায়েমী, শফিকুল ইসলাম কায়সার, শাহী ইমরান রাজু প্রমুখ।

এএইচ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন