স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জামালখান ওয়ার্ড ছাত্রলীগের আয়োজন

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ২১ নম্বর জামালখান ওয়ার্ড ছাত্রলীগ মিলাদ ও দোয়া মাহফিল করেছে।

মঙ্গলবার (১৭ মে) প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় কাজীর দেউরির কাজীবাড়ি জামে মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

দোয়া মাহফিল শেষে জামালখান ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জুবায়ের আলম আশিক বলেন, ‘বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার ছয় বছর পর ১৯৮১ সালে স্বৈরশাসকের রক্তচক্ষু উপেক্ষা করে দেশে ফেরেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। ঐতিহাসিক এই দিনটিকে আমরা প্রতিবছর স্বদেশ প্রত্যাবর্তন দিবস হিসেবে পালন করি। আমরা তার সুস্বাস্থ্য কামনা করছি৷’

ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলম বলেন, ‘দেশের মানুষকে স্বৈরশাসন থেকে মুক্তি দিতে এবং দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে ১৯৮১ সালের ১৭ মে স্বদেশে প্রত্যাবর্তন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আমাদের আশার বাতিঘর, আমাদের আলোকবর্তিকা।’

এ সময় উপস্থিত ছিলেন জামালখান ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অভি রায়, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আলম আলিফ, সাংগঠনিক সম্পাদক হাবিব উল্লাহ, শিবলু দাশ, মোহাম্মদ সাদমান, দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক খাইরুল ইসলাম, অর্থ সম্পাদক মোহিত আহমেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু মোহাম্মদ জুবায়ের।

Yakub Group

আরও উপস্থিত ছিলেন কোতোয়ালী থানা ছাত্রলীগের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম খান মিনহাজ এবং কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম ইমন, ওসমান খান, সাদমান ওসমান সাদাব।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm