s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

স্ত্রীকে বাবার বাড়ি পাঠিয়ে গলায় ফাঁস দিলেন স্বামী

0

বাবার বাড়ি থেকে বেরিয়ে গিয়ে স্ত্রী শাবানা আক্তার দেখেন তার নিজ বাসার দরজা বন্ধ। স্বামী হুমায়ুন কবির দুইদিন আগে তাকে তার সন্তানসহ বাবার বাড়িতে দিয়ে এসেছেন। স্বামীকে ফোন দেন শাবানা আক্তার।

স্বামীর ফোন বন্ধ পেয়ে তার মনে সন্দেহ জাগে। তারপর প্রতিবেশিদের সাথে নিয়ে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখেন তার স্বামী গলায় ফাঁস লাগানো অবস্থায় বেডের উপর পড়ে আছে।

পরে স্থানীয়দের সহায়তায় হুমায়ুন কবিরকে (৪৮) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ইমারজেন্সি কেয়ারে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক জানান তিনি মৃত।

মঙ্গলবার (২৩ নভেম্বর) চট্টগ্রাম নগরীর আসকারদিঘী পাড় এলাকায় এ ঘটনাটি ঘটে। হুমায়ুন কবির টেরিবাজারে কাপড়ের ব্যবসা করতেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ইমারজেন্সি কেয়ারের মেডিকেল অফিসার ডা. নুসরাত জানান, মৃতের গলায় ফাঁসের চিহ্ন ছিল। এর বেশি কিছু এখনই বলা যাবে না। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান ডা. নুসরাত।

মৃত হুমায়ুন কবিরের ভাই শাহজাহানের মুঠোফোনে বিষয়টি জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে কোন তথ্য জানাতে রাজি হননি।

কোতোয়ালী থানার এসআই সুলভ বিশ্বাস মুঠোফোনে চট্টগ্রাম প্রতিদিনকে মর্গের সামনে থেকে জানান, খবর পেয়ে আসকারদিঘী পাড়ে গিয়ে দেখি হুমায়ুন কবিরকে মেডিকেলে নিয়ে আসা হয়েছে।

ঘটনাটি নিয়ে পরিবারের কেউ খোলাসা করে কিছু বলছে না। আমি মরদেহটি দেখে সুরতহাল প্রতিবেদন তৈরি করার পর বিস্তারিত জানাতে পারব—বলেন সুলভ বিশ্বাস।

আইএমই/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm