s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

স্কেভেটরের আঘাতে প্রাণ গেল দুজনের

0

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সলিমপুর ইউনিয়নে পৃথক দুটি এলাকায় স্কেভেটরের আঘাতে দুজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টা ও সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুটি দুর্ঘটনা ঘটে।

সীতাকুণ্ড মডেল থানা ও ফৌজদারহাট পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, বেলা ১১টার দিকে ক্রাউন সিমেন্ট কংক্রিট রেডিমিক্স নামক একটি কারখানায় বাবুর্চির সহকারী হিসেবে কাজ করতেন মোহাম্মদ করিম। এ সময় ভেটর নিয়ে কারখানার ভেতরে শ্রমিকরা কাজ করছিলেন। পেছনে দাঁড়িয়ে তাদের কাজ দেখছিলেন করিম। স্কেভেটর ঘোরানোর সময় বুকে গুরুতর আঘাত পায় করিম। এর পরপরই করিমের পিতা ও অন্যান্য শ্রমিকরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পেছনে দাঁড়ানো অবস্থায় করিমকে খেয়াল না করার কারণে এ দুর্ঘটনা ঘটে বলে জানান সীতাকুণ্ড মডেল থানার এসআই সামিউর রহমান।

অন্যদিকে, একই রকমের আরেকটি দুর্ঘটনায় ইকবাল হায়দার (৩০) নামের এক যুবক নিহত হন। তিনি ছলিমপুর ইউনিয়নের কালুসা নগর এলাকার মৃত জামাল উল্লার পুত্র।

Din Mohammed Convention Hall

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এসআই নূরনবী জানান, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কাসেমের মালিকানাধীন একটি তেলের ডিপোতে স্কেভেটর নিয়ে কাজ করছিলেন শ্রমিকরা। এ সময় পাশে দাঁড়িয়ে তাদের কাজ দেখছিলেন ইকবাল হায়দার। হঠাৎ চালক স্কেভেটর ঘোরানোর সময় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে নিহত হয় ইকবাল।

লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এসআই নূরনবী। দুটি ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানায় পুলিশ।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm