s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

স্কুল শিক্ষার্থীরা কাবাডি খেললো খাগড়াছড়িতে

0

স্কুল শিক্ষার্থীদের নিয়ে খাগড়াছড়িতে অনুষ্ঠিত হয়েছে কাবাডি প্রতিযোগিতা। সোমবার (১৫ নভেম্বর) সকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে এ প্রতিযোগিতার আয়োজন করে খাগড়াছড়ি জেলা ক্রীড়া অফিস।

পড়ালেখার পাশাপাশি খেলাধুলার চর্চা ও শারীরিক, মানসিক গঠনে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম।

জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ক্যলাচাই মারমার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ধুমকেতু মারমা, খাগড়াছড়ি জেলা ক্রীড়া কর্মকর্তা মো. আফাজ উদ্দিন, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, জেলা ক্রীড়া অফিস খাগড়াছড়ির মো. নাছির উদ্দিন প্রমুখ।

জেলা ক্রীড়া কর্মকর্তা মো. আফাজ উদ্দিন জানান, তৃণমূল থেকে কাবাডি খেলোয়াড় বাছাই করে জাতীয় পর্যায়ে খেলোয়াড় সুযোগ সৃষ্টির লক্ষে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

খাগড়াছড়ি সদর, পানছড়ি, লক্ষীছড়িসহ বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীরা কাবাডি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm