স্কুল থেকে বাড়ি ফেরার পথে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ সাতকানিয়ায়

চট্টগ্রামের সাতকানিয়ার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মো.আরিফ (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মো. আরিফ আনোয়ারার সরকার হাট এলাকার মৃত আহম্মদ কবিরের ছেলে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেল সোয়া চারটায় গ্রেপ্তার করা হলেও শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে র‍্যাব। আনোয়ারায় অভিযান চালিয়ে অভিযুক্ত মো. আরিফকে গ্রেপ্তার করা হয়।
 
মামলা সূত্রে জানা যায়, ১৭ ডিসেম্বর দুপুর দুইটার দিকে ওই ছাত্রী প্রাইভেট পড়ার জন্য স্কুলে যায়। স্কুল থেকে বাড়িতে ফেরার পথে মো. আরিফ তাকে একা পেয়ে জোরপূর্বক বিদ্যালয়ের টয়লেটের পিছনে পরিত্যক্ত স্থানে নিয়ে যায়।

এ সময় ওই ছাত্রী চিৎকার করলে আরিফ তার মুখ চেপে ধরে হত্যার হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে আরিফ তাকে বাড়িতে চলে যেতে বলে এবং এ ঘটনা কাউকে না বলার জন্য ভয় দেখায়।

মেয়েকে অসুস্থ দেখে মা জানতে চাইলে সে ধর্ষণের শিকার হওয়ার কথা জানায়। ওই সমউ রক্তক্ষরণ হলে মেয়েকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায় তার পরিবারের সদস্যরা।

বর্তমানে ওই ছাত্রী হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন। ২০ ডিসেম্বর মো. আরিফকে আসামি করে ছাত্রীর বাবা বাদী হয়ে সাতকানিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

Yakub Group

র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার বলেন, ‘ধর্ষণ মামলা দায়েরের পর থেকে ঘটনার সঙ্গে জড়িত আসামি আরিফকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা নজরদারী শুরু হয়। জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। তাকে সাতকানিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।’

আরএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm