স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা ফুচকা বিক্রেতার, সিসিটিভিতে মিলেছে প্রমাণ

এক মাসের সাজা ভ্রাম্যমাণ আদালতের

এক স্কুল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে ফুচকা বিক্রেতাকে ১ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) চট্টগ্রামের মিরসরাইয়ের বাসিন্দা অভিযুক্ত রিপন সাহাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

রিপন সাহা (৩৫) মিরসরাই সদরের ফুটওভার ব্রিজের নিচে চটপটি ও ফুচকা বিক্রি করেন।

জানা গেছে, মিরসরাই সদরের একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রী সকালে প্রাইভেট পড়তে যাওয়ার পথে ফারুকিয়া মাদরাসা রোড় এলাকায় নির্জন স্থানে তাকে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা করেন রিপন। এ সময় তার হাত থেকে বাঁচতে ওই স্কুল ছাত্রী চিৎকার করলে আশপাশের লোকজন আসলে রিপন পালিয়ে যান।

পরবর্তীতে বিষয়টি ওই ছাত্রীর অভিভাবক থানা পুলিশকে অবহিত করলে তারা সিসিটিভি ফুটেজ দেখে শ্লীলতাহানির সত্যতা পাওয়া যায়। অভিযোগ প্রমাণিত হওয়ায় রিপন সাহাকে গ্রেপ্তার করে মিরসরাই থানা পুলিশ।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজানুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে রিপন সাহাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

Yakub Group

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন জানান, ফারুকিয়া মাদরাসা সড়কে থাকা একাধিক সিসি ক্যামেরায় ছাত্রীর শ্লীলতাহানির বিষয়টি প্রমাণিত হওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে সাজা পরবর্তী হাজতে প্রেরণ করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান জানান, ছাত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া অভিযুক্ত রিপন সাহাকে বিধি অনুযায়ী এক মাসের সাজা দেওয়া হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm