s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

সৌদি আরব ফেরার আগেই চলে গেলেন না ফেরার দেশে

0

সৌদি আরব আর ফেরা হলো না ফখরুদ্দীনের। তার আগেই চলে গেলেন না ফেরার দেশে। সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার ১৭ দিন পর মৃত্যুর কোলে ঢলে পড়লেন এ প্রবাসী।

৬ নভেম্বর (শনিবার) চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের চারা বটতল নামক রাস্তায় নোহা গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় মোটর সাইকেলের। সে সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন মোটর সাইকেলে থাকা আজিজুর রহমানের ছেলে শফিকুল ইসলাম (৩৬)। আহত হন সাতকানিয়া পৌরসভার গোয়াজর পাড়ার আবদুল মাবুদের ছেলে মো. ফখরুদ্দীন (৩২)।

নিহতের পরিবারের লোকজন জানান, শফিকুল ও ফখরুদ্দীন দুজনই সৌদি প্রবাসী। গত ১০ নভেম্বর শফিকুলের সৌদি আরব ফিরে যাওয়ার কথা। সে কারণে ৬ নভেম্বর বিমানের টিকেট নিশ্চিত করতে দুজনেই মোটর সাইকেলে চড়ে চট্টগ্রাম শহরে যান।

সেখান থেকে কাজ শেষ করে বাড়ি ফেরার পথে রাত আনুমানিক সাড়ে ৮টার সময় চারা বটতল নামক রাস্তায় দুর্ঘটনায় পড়েন দুজন। সংঘর্ষে মোটর সাইকেল চালক ও আরোহী দুজনই গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলার কেরানীহাটে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরোহী শফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন এবং চালক মো. ফখরুদ্দীনের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

নিহত ফখরুদ্দীনের চাচাত ভাই ইমরান খান ইমন জানান, চমেক হাসপাতাল থেকে পরে চট্টগ্রামের বেরসরকারি ক্লিনিক ট্রিটমেন্ট এর আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন ফখরুদ্দিন। সেখানে ১৭দিন পর সোমবার (২২ নভেম্বর) সকাল ৮টায় মৃত্যুবরণ করেন তিনি।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm