s alam cement
আক্রান্ত
১০১৬৩০
সুস্থ
৮৬৬০৯
মৃত্যু
১২৯৩

সৌদি আরবের সড়কে সাতকানিয়ার যুবকের মৃত্যু

0

পরিবারে স্বচ্ছলতা আনতে দেশের মায়া ত্যাগ করে পাড়ি দিয়েছিলেন প্রবাসে। কিন্তু এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা কেড়ে নিল সে স্বপ্ন। সৌদিআরবে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে রাইয়ান নামে এক তরুণের।

রাইয়ান বিন হারুন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের গারাঙ্গিয়ার বাসিন্দা। সৌদি আরবে একটি মোবাইল ও ঘড়ির দোকানে কাজ করতেন তিনি।

বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে সৌদিআরবের মদিনা আলোলা নামক স্থানে গাড়ি দুর্ঘটনায় মারা যান ২৩ বছরের এ তরুণ। বুধবার দুর্ঘটনা ঘটলেও রাইয়ানের মৃত্যুর খবরটি তার পরিবারে আসে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকাল ৩টার সময়।

রাইয়ান সোনাকানিয়া ইউনিযনের ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ হাতিয়ারকুল পাড়ার বদিউর রহমান সওদাগর বাড়ির হারুন অর রশিদের ছেলে। তার মৃত্যুর খবরে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের জেঠাত ভাই মোহাম্মদ জোবায়ের জানান, ‘৪ বছর আগে রাইয়ান সৌদিআরব যায়। সে ওখানে একটি ঘড়ি ও মোবাইলের দোকানে চাকরি করত। দোকানের ডিউটি শেষে গাড়ি চালিয়ে বেড়ানোর সময় মদিনার আলোলা নামক স্থানে সে সড়ক দুর্ঘটনায় পড়ে। সে এখনও পর্যন্ত একবার দেশে আসেননি। আমার চাচা খুবই অসুস্থ। ৩ ভাই ১ বোনের মধ্যে সে সবার বড়।’

সোনাকানিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু তাহের জানান, রাইয়ানের পারিবারিক সূত্রে গাড়ি এক্সিডেন্ট করে তার মৃত্যুর খবর জানতে পেরেছি।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm