সোয়া কোটি টাকার সোনা নিয়ে ঢাকায় আটক চট্টগ্রামের বিমানযাত্রী

0

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আড়াই কেজি সোনাসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন)। আটক যাত্রীর নাম মোহাম্মদ আরমান (২৯)। বুধবার (২৩ অক্টোবর) দুপুরে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে এই ঘটনা ঘটে। আরমানের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার উত্তর পদুয়ার পেন্ডাইর পাড়া গ্রামে।

জানা গেছে, বুধবার (২৩ অক্টোবর) বেলা পৌনে দুইটার দিকে সিলেট হয়ে ঢাকায় অবতরণ করে বাংলাদেশ বিমানের জেদ্দা থেকে আসা ফ্লাইট বিজি ০২৩৬। এই ফ্লাইটে সিলেট থেকে অভ্যন্তরীণ রুটের যাত্রী হিসেবে আসেন মোহাম্মদ আরমান। গোপন সংবাদের ভিত্তিতে বেলা দুটার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে আটক করে এপিবিএন। পরবর্তীতে তার দেহ তল্লাশি করা হয়।

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন জানিয়েছেন, আরমানের প্যান্টের কোমর লাগোয়া অংশে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২০টি সোনার বার পাওয়া গেছে। জব্দ হওয়া প্রতিটি সোনার বারের ওজন ১০ তোলা। সবমিলিয়ে সোনার বারগুলোর ওজন ২ কেজি ৩২০ গ্রাম৤ এর বাজারমূল্য এক কোটি ২০ লাখ টাকা।

ফ্লাইট চলাকালীন রূপম নামের এক যাত্রী তাকে সোনার বারগুলো দিয়েছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন আরমান। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলা করা হবে জানান এপিবিএন কর্মকর্তা আলমগীর হোসেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন