সেরা ৫ জয়িতার সংবর্ধনা বুধবার

0

দেশের সার্বিক উন্নয়নে নারীদের অবদানের স্বীকৃতি প্রদানের লক্ষ্যে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে ২০১৩ সাল হতে দেশব্যাপী ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রম শুরু হয়। ২০১৮ সালের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে নগরীর ষোলশহরের এলজিইডি ভবনের এলজিইডি কনফারেন্স হলে।

বুধবার (১৩ নভেম্বর) সকাল ১১ টায় চট্টগ্রামে মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে এবং চট্টগ্রাম বিভাগীয় কমিশনার অফিসের ব্যবস্থাপনায় জয়িতাদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হবে।

স্ব স্ব ক্ষেত্রে অবদানের মাধ্যমে নারীদেরকে আত্মশক্তিতে উজ্জ্বীবিত ও অনুপ্রাণিত করার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। নারীদের অবদান স্বীকৃতির জন্য উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুননেসা ইন্দিরা। সভাপতিত্ব করবেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো.আবদুল মান্নান।

চট্টগ্রাম বিভাগের ১১টি জেলা থেকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী, সফল জননী, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী— এই ৫টি ক্যাটাগরিতে নির্বাচিত মোট ৫৫ জন জয়িতার মধ্য হতে বিচারকমণ্ডলীর দ্বারা চট্টগ্রাম বিভাগের পাঁচজন শ্রেষ্ঠ জয়িতা নির্বাচনসহ সকল জয়িতাদের সংবর্ধনা ও সম্মাননা জানানো হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন