s alam cement
আক্রান্ত
৭৫৩৬৩
সুস্থ
৫৩৮৯৮
মৃত্যু
৮৮৫

সেবা কার্যক্রম বন্ধ রেখেই মাটিরাঙ্গায় কর্মবিরতি পালন

0

সারা দেশের মতো খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গাতেও রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশন সুবিধাদি চালু করণের দাবিতে কর্মবিরতি পালন করেছেন পৌর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
সোমবার (১ জুলাই) সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত পৌর ভবনের সামনে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন (বিএপিএস) মাটিরাঙ্গা ইউনিটের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

বাংলাদেশ পৌর সার্ভিস এসোসিয়েশন মাটিরাঙ্গা ইউনিটের সভাপতি প্রশান্ত সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা ইউনিটের উপদেষ্টা অনিল চন্দ্র ত্রিপুরা, চট্টগ্রাম বিভাগীয় উপদেষ্টা মো. জাহাঙ্গীর আলম খাঁন, মাটিরাঙ্গা পৌর সার্ভিস এসোসিয়েশন সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মো. জহিরুল হক ও সাংগঠনিক সম্পাদক সোহেল রানা প্রমুখ।

এ সময় কর্মকর্তা কর্মচারীদের দাবির সঙ্গে একাত্বতা প্রকাশ করে কাউন্সিলরদের মধ্যে বক্তব্য রাখেন মো:. আবদুল খালেক, মো. আলী মিয়া ও প্যানেল মেয়র মোহাম্মদ আলী।

বক্তারা বলেন, দীর্ঘদিন বেতন-ভাতাদি না পাওয়ার কারণে পরিবার পরিজন নিয়ে অর্থাভাবে দিনাতিপাত করছেন পৌর কর্মকর্তা-কর্মচারীরা। তাদের এই দূরাবস্থার পরিবর্তনের জন্য রাষ্ট্রীয় কোষাগার হতে পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের শতভাগ বেতন-ভাতা ও পেনশন প্রদানের দাবী জানান। এ সময় দাবী আদায়ে স্থানীয় সরকার মন্ত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন।

এএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm