সেবার মান বাড়াতে রেল পূর্বাঞ্চলের ১৭ ক্যাটারিং ঠিকাদারের সঙ্গে বৈঠক চট্টগ্রামে

রেলওয়ের পূর্বাঞ্চলের ক্যাটারিং সার্ভিসের ১৭ ঠিকাদারি প্রতিষ্ঠানের সঙ্গে বৈঠক করেছেন মহাব্যবস্থাপক (জিএম)। বৈঠকে তাদের নিয়ে খাবারের মান বাড়ানো ও যাত্রী সেবার মান বাড়ানোর বিষয়ে আলোচনা করা হয়।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রেল ভবন সিআরবির কনফারেন্স রুমে ঠিকাদারি প্রতিষ্ঠানগুলোর সঙ্গে আলোচনা করেন জিএমসহ রেলওয়ের অন্যান্য কর্মকর্তারা।

ক্যাটারিং সার্ভিস ঠিকাদারি প্রতিষ্ঠানগুলো হলো মেসার্স হাবিব বাণিজ্য বিতান, মেসার্স সিরাজ মিয়া রেলওয়ে ক্যাটারার্স, মেসার্স আব্দুল্লাহ অ্যান্ড কোং, মেসার্স শাহানশাহ ক্যাটারার্স, মেসার্স প্রগতি ক্যাটারার্স, এসএ কর্পোরেশন, বিল্লাহ হোসেন অ্যান্ড ব্রাদার্স, নিউ টিপটপ ক্যাটারার্স, মেসার্স ওবায়দুল হক অ্যান্ড সন্স, শরীফ হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট, টিপটপ ভোজনালয়, শাহ আমানত এন্টারপ্রাইজ, মেসার্স কে আর ক্যাটারার্স, মেসার্স সুরুচি ফাস্ট ফুড, মেসার্স আমজাদ অ্যান্ড সন্স, নূর ট্রেডার্স, মেসার্স ওয়াহ দিকা সার্ভিস, মোহাম্মদী বিল্ডিং।

এছাড়া আন্তঃনগর ট্রেন যাত্রীদের সেবার মান ঠিক রাখা, ট্রেনে পরিবেশন করা খাবারের মান বৃদ্ধি, যাত্রীদের চাহিদা অনুযায়ী খাবার মেন্যু নির্বাচন, বেয়ারাদের পরিপাটি ও পরিচ্ছন্ন পোশাক পড়া ও স্বল্পমূল্যে খাদ্যের তালিকা নির্ধারণের বিষয়ে বৈঠকে আলোচনা করা হয়।

রেলওয়ে (পূর্ব) মহাব্যবস্হাপক জাহাঙ্গীর হোসেন বলেন, ‘ক্যাটারিং সার্ভিসের ওপর রেলওয়ের সুনাম নির্ভর করে। তাই যাত্রী সেবায় যাতে কোনো ধরনের গাফেলতি না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে।’

বৈঠকে আরও উপস্থিত ছিলেন রেলপ্রধান বাণিজ্যিক কর্মকর্তা (পূর্ব) নাজমুল ইসলাম, প্রধান বৈদ্যুতিক প্রকৌশলী অজয় কুমার, অতিরিক্ত চিফ অপারেটিং সুপারিন্টেন্ডেন্ট জাকির হোসেন।

Yakub Group

জেএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm