সুবিধা বঞ্চিত ৪০০ অসহায়কে খাদ্য সামগ্রী দিলো বায়েজিদ স্বেচ্ছাসেবক লীগ

0

চট্টগ্রাম নগরীর বায়েজিদে ৪০০ সুবিধা বঞ্চিত দুঃস্থ অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বায়েজিদ থানা।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ড. মাজহারুল হক উচ্চ বিদ্যালয়ের মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

এ সময় তিনি বলেন করোনাকালে বিত্তবানদের দরিদ্রদের পাশে দাঁড়ানো ঈমানি দায়িত্ব। পবিত্র রমজান মাস এবার করোনার ছোবল কবলিত হলেও ধর্মীয় ও মানবিক মাহাত্ম্য ম্লান হয়নি, বরং বেড়েছে। তাই রোজাদাররা এবার নিজের আত্মশুদ্ধির পাশাপাশি এবাদত-বন্দেগীতে করোনা ছোবল থেকে পরিত্রাণ এবং মঙ্গলময় স্বাভাবিক ও সুন্দর আগামী জীবনের জন্য প্রার্থনা করতে হবে।

তিনি আরও বলেন, সরকার করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন দিয়ে কঠোর অবস্থানে যেতে বাধ্য হয়েছে। এতে সমাজের নিম্ন ও প্রান্তিক শ্রেণির জনগোষ্ঠীর কষ্ট ও দুর্গতি বেড়েছে। তাই সমাজের বিত্তবান মানুষ, শিল্পপতি, প্রতিষ্ঠিত ব্যবসায়ীদেরকে সামাজিক ও মানবিক দায়িত্ববোধ থেকে কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে হবে। ধনী ও বিত্তবানদের ভান্ডারে তাদের হক রয়েছে। এই বোধ থেকে দুর্যোগকালে তাদের পাশে দাঁড়ানো ঈমানি দায়িত্ব।

সংগঠনের আহ্বায়ক এডভোকেট এএইচএম জিয়াউদ্দিনের সভাপতিত্বে অর্থউপ পরিষদের সদস্য সচিব মো. সালাহ্উদ্দীনের সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যেদর মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নগর শাখার যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন আহম্মেদ, কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফরিদ আহম্মদ, সাধারণ সম্পাদক ইয়াকুব চৌধুরী, আনোয়ারুল ইসলাম বাপ্পী, আবদুল কুদ্দুস বাপ্পি, নাজিম উদ্দীন, মাসুদ আলম, তসলিম উদ্দিন, হেলাল উদ্দিন, আজিজ মিছির, আবদুর রশীদ লোকমান, মকসুদ আলী, নুরুজ্জামান, বাহার, শামশুদ্দিন বাদল, সোহেল, রফিক, তানভীরসহ মহানগর আওয়ামী সেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm