সুপারির বস্তায় লুকানো বিদেশি রাইফেলসহ কারবারি আটক টেকনাফে

৫০ রাউন্ড কার্তুজ ও ২ ম্যাগজিন উদ্ধার

কক্সবাজারের টেকনাফে পৌর এলাকা থেকে সুপারি বস্তায় লুকানো একটি বিদেশি অত্যাধুনিক জার্মানি তৈরি আগ্নেয়াস্ত্রসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৫০ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

আটক অস্ত্র ব্যবসায়ীর নাম মো. হেলাল উদ্দিন। তিনি কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া এলাকার মনির আহম্মেদের ছেলে।

সোমবার (১ জুলাই) বিকালে টেকনাফ মডেল থানার কনফারেন্স রুমে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উসমান গণি এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

মো. উসমান গণি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ টিম পৌরসভার ঝর্ণা চত্বর সংলগ্ন আল করম মসজিদের সামনে রাস্তায় বিশেষ চেকপোস্ট বসিয়ে ওই অস্ত্র কারবারিকে আটক।

তিনি আরও জানান, দীর্ঘ ৭২ ঘণ্টা সাঁড়াশি অভিযান পরিচালনা করে সুপারির বস্তায় বিশেষ কায়দায় লুকানো সিলিংযুক্ত প্লাস্টিকের বাটসহ একটি বিদেশি জি-৩ রাইফেল, প্লাস্টিকের বাটসহ লম্বা ৩৯.৫ ইঞ্চি, দুটি ম্যাগজিনসহ ৫০ রাউন্ড তাজা গুলিসহ তাকে আটক করতে সক্ষম হয়। তবে অস্ত্র-গুলির বিষয়ে জিজ্ঞাসাবাদে আটক ব্যবসায়ী কোনো উত্তর দিতে পারেনি।

আটক আসামি ও পলাতক আসামিরা অবৈধ অস্ত্র-গুলি কেনাবেচাসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এবং তাদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। আটক হওয়া আসামিকে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান ওসি।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!