s alam cement
আক্রান্ত
৩২৫৪০
সুস্থ
৩০৪২০
মৃত্যু
৩৬৭

সীতাকুণ্ড দিয়ে শেষ হল ‘চিতকার’ সিনেমার কাজ

0

একটি চলচ্চিত্রের বড় একটি অংশেরই শুটিং হল চট্টগ্রামে। ‘চিতকার’ নামের সেই ছবিটির কাজ শেষ হল সীতাকুণ্ডের বিভিন্ন লোকেশনের শুটিংয়ের মধ্য দিয়ে।

গত শনিবার (২১ নভেম্বর) ‘ভালোবেসে সখী নিভৃতে যতনে’ নামের রবীন্দ্রসংগীতের দৃশ্য ধারণের মাধ্যমে শেষ হয় সিনেমাটির শুটিং। এতে অংশ নেন ছবির প্রধান দুই চরিত্র আঁচল আঁখি ও আদর আজাদ।

রবীন্দ্রসংগীতটির নতুন সংগীতায়োজন করেন পিন্টু ঘোষ ও রোকন ইমন। এতে কণ্ঠ দিয়েছেন শাদীদ আহমেদ অর্ণব। গানের কোরিওগ্রাফি করেছেন আলিফ ও সহযোগী কোরিওগ্রাফার হিসেবে ছিলেন মাটি।

এর আগে গত ১৩ অক্টোবর উত্তরার একটি শুটিং হাউসে মহরতের মাধ্যমে শুরু হয় ওয়েব চলচ্চিত্র ‘চিতকার’-এর দৃশ্যধারণের কাজ।

Din Mohammed Convention Hall

‘চিতকার’ পরিচালক ইয়াসির আরাফাত জুয়েল বলেন, ‘গানটি নতুনভাবে কম্পোজিশন করে ব্যবহার করছি এবং এর শুটিংয়ের মাধ্যমে ছবির কাজ শেষ করলাম।’

সীতাকুণ্ড দিয়ে শেষ হল ‘চিতকার’ সিনেমার কাজ 1

নায়ক আদর আজাদ বলেন, ‘গানটি খুব সুন্দর হয়েছে। এটাই যে ছবিটির শেষ শুটিং তা মনেই হয়নি। আশা করছি দর্শকরা ভালো কিছু দেখতে পারবেন।’

চলচ্চিত্রটি নিয়ে নায়িকা আঁচল বলেন, ‘এই সিনেমায় আমার জীবনের চ্যালেঞ্জিং একটি চরিত্র করছি। এ ধরনের গল্পে এর আগে কখনোই কাজ করিনি। এক কথায় বলতে পারি এখন পর্যন্ত আমার জীবনের সেরা কাজ হতে যাচ্ছে। আমার বিশ্বাস বাংলাদের দর্শকেরা নিরাশ হবে না।’

ক্লিওপেট্রা ফিল্মসের প্রযোজনায় ও ইয়াসির আরাফাত জুয়েলের পরিচালনায় চলচ্চিত্রটিতে আঁচল-আজাদ ছাড়াও অভিনয় করেছেন শাহেদ আলী, তাজিয়াসহ অনেকে।

আহাদুর রহমানের গল্পে নির্মিত এই চলচ্চিত্রের মিউজিক করেছেন পিন্টু ঘোষ ও প্রত্যয় খান এবং লাইন প্রযোজক হিসেবে আছন ইমদাদুল ইসলাম যিকরান।

শিগগিরই সম্পাদনা শেষে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে বলে জানিয়েছেন পরিচালক ইয়াসির আরাফাত জুয়েল।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm