সীতাকুণ্ডে ১০ জনকে বেঁধে ডাকাতি, টাকা ও স্বর্ণালংকার লুট

0

চট্টগ্রামের সীতাকুণ্ডে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২ ডিসেম্বর) দিবাগত রাতে দক্ষিণ ইদিলপুর এলাকার ব্যবসায়ী দেলোয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার রাত ২টার দিকে সংঘবদ্ধ ডাকাতদল দেশীয় অস্ত্র ও গ্রিল কাটার সরঞ্জাম নিয়ে দেলোয়ারের বসতঘরে প্রবেশ করে। ডাকাতরা ঘরে ঢুকেই দেলোয়ার ও তার ভাই হারুন, দুজনের স্ত্রী ও ছেলে মেয়েসহ মোট ১০ জনকে বেঁধে একটি রুমে আটকে রাখে। পরে তারা আলমিরার তালা ভেঙ্গে ৪ ভরি স্বর্ণালংকার, সিন্ধুকে রাখা ১ লাখ টাকা, কাপড় ও অন্যান্য জিনিসপত্র নিয়ে চলে যায়। খবর পেয়ে সীতাকুণ্ড থানার এসআই টিবলু মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘরের মালিক দেলোয়ার হোসেন বলেন, ‘গভীর রাতে ৯ জন ডাকাত দরজা ভেঙ্গে আমাদের ঘরে প্রবেশ করে। এ সময় বাড়িতে থাকা আমার ভাইসহ সবাইকে হাত-পা বেঁধে রুমে আটকে রাখে। ডাকাতরা ৪ ভরি স্বর্ণালংকার, ঘরের প্রয়োজনীয় জিনিস পত্র ও নগদ ১ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ((ইন্টিলিজেন্স) সুমন বণিক বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। তবে এটি ডাকাতি নয়, চুরি।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন