সীতাকুণ্ডে কৃষক হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুণ্ডে মুরাদপুরের ইউপি সদস্য মো. আকবর হোসেনের ভাই কৃষক মমিনুল হক হত্যা মামলার প্রধান আসামি মো. সাহাব উদ্দিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) ভোর পৌনে ৬টার দিকে চট্টগ্রামের চকবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয় তাকে। গ্রেপ্তার সাহাব উদ্দিন (৩৪) সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রামের নুরুজ্জামানের ছেলে।

জানা গেছে, গত ১ জুলাই সীতাকুণ্ড পৌরসদরের ফকিরহাট গরু বাজার থেকে ভাই ও সন্তানের সঙ্গে বাড়ি ফিরছিলেন কূযক মমিনুল। তারা মুরাদপুর বাংলাবাজার এলাকায় পৌঁছলে তাদের অটোরিকশার গতিরোধ করে মুমিনুল হককে টেনে হেঁছড়ে বের করে কুপিয়ে হত্যা করে মো. সাহাব উদ্দিনসহ তার দলবল। এ সময় তারা মুমিনুল হকের পকেটে গরু কেনার এক লাখ ৪৬ হাজার টাকাও ছিনিয়ে নেয়।

এ ঘটনার পর মুমিনুল হকের ছেলে আলী হোসেন সবুজ বাদি হয়ে সীতাকুণ্ড মডেল থানায় আটজনের নাম উল্লেখ করে এবং ৯-১০ জনকে অজ্ঞাত করে মামলা দায়ের করেন।

এ ঘটনার তদন্তে নামে র‌্যাব-৭। তারা প্রধান আসামি সাহাব উদ্দিনের ওপর নজরদারি রেখে মঙ্গলবার গ্রেপ্তার করে। পরে তাকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

Yakub Group

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, ‘এ ঘটনায় গ্রেপ্তার আসামি সাহাব উদ্দিনকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। আমরা তাকে আদালতে পাঠিয়ে দিয়েছি।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm