সীতাকুণ্ডে আবুল খায়ের স্টিল মিলসে কাজ করার সময় পা বিচ্ছিন্ন শ্রমিকের

চট্টগ্রামের সীতাকুণ্ডে আবুল খায়ের স্টিল মিলসের কারখানায় কাজ করার সময়ে গুরুতর আহত হয়ে পা বিচ্ছিন্ন হয়ে মো. জহির (৩০) নামে এক শ্রমিকের।

শনিবার (২৬ নভেম্বর) দুপুর ১২টার দিকে সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি চৌধুরীঘাটা আবুল খায়ের স্টিল মিলস লিমিটেড কারখানায় এ দুর্ঘটনা ঘটে।

আহত মো. জহির ফেনী জেলার বাসিন্দা।

জহির শনিবার সকালে প্রতিদিনের মতো কারখানার ভেতরে ওয়েল্ডিং কাজ করছিলেন। সেখানে মেশিনের উপরে পা পড়ে তার ডান পায়ের গোড়ালির উপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

আহত হওয়ার পরপরই সেখান থেকে তাকে তাৎক্ষনিক চট্টগ্রাম নগরী জিইসি মোড়ে বেসরকারি হাসপাতাল মেডিকেল সেন্টারে ভর্তি করানো হয়। সেখানে তার চিকিৎসা চলমান রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি চৌধুরীঘাটা আবুল খায়ের স্টিল মিলস লিমিটেডের জেনারেল ম্যানেজার মো.ইমরুল খায়েজ।

Yakub Group

তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘সকালে অসাবধানতাবশত ওয়েল্ডিংয়ের কাজ করায় সেখানে জহির নামে এক শ্রমিকের ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে সেখান থেকে তাকে তাৎক্ষনিক উদ্বার করে জিইসি প্রাইভেট মেডিকেলে সেন্টারে ভর্তি করানো হয়। সেখানে জরুরি ভিত্তিতে তাকে চিকিৎসা দিয়ে তার পা ইতিমধ্যে জোড়া লাগানো হয়ে গেছে। সুস্থ না হওয়া পর্যন্ত সেখানে তার চিকিৎসা চলবে।’

এমএ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm