আক্রান্ত
২০৮৬০
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

সিলিন্ডারের আগুনে পুড়ল মন্দিরসহ ৬ বাড়ি

0

কক্সবাজারের চকরিয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে ছয়টি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষচারীর মন্দিরও আংশিক পুড়ে গেছে। এ ঘটনায় আনুমানিক ৫০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

সোমাবার (১০ মে) রাত ২টার দিকে চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাটাখালী সুশীল পাড়ায় এ অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও যুবনেতা সুধাংশু সুশীল বলেন, সোমবার রাত ২টার দিকে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই আগুনের লেলিহান শিখায় মিলন শীল, অনিল শীল, বনমালি শীল, শ্রীধাম শীল, বিধু শীল, ছোটন শীল, প্রদীপ শীলের বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। আগুনে লোকনাথ বাবার মন্দিরও আংশিক পুড়ে গেছে।

তিনি আরও বলেন, মূলত মৃত মিলন শীলের বাড়ি থেকে আগুনের সূত্রপাত বলে জেনেছি। এতে প্রায় ৫০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিই।

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সাইফুল হাসান বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিকভাবে গ্যাসের সিলিন্ডার থেকেই আগুনের সূত্রপাত বলে মনে হচ্ছে। কি পরিমাণ ক্ষয়-ক্ষতি হয়েছে তা তদন্ত সাপেক্ষ বলতে পারবো।

এদিকে, চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে প্রাথমিকভাবে রান্নার করার জিনিসপত্র এবং প্রয়োজনীয় খাদ্য সহায়তা করবেন জানিয়েছেন। এছাড়া পৌরসভার পক্ষ থেকে ঘর নির্মাণে সহায়তা করা হবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm