আক্রান্ত
১৮২৬৯
সুস্থ
১৪৫২৪
মৃত্যু
২৮৪

সিভিল সার্জন অদলবদল বৃহত্তর চট্টগ্রামের দুই জেলায়

0

সিভিল সার্জন পদমর্যাদার আট কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। এর মধ্যে রয়েছেন বৃহত্তর চট্টগ্রামের দুই জেলার সিভিল সার্জনও।

সোমবার (২৪ আগস্ট) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ পার-২ অধিশাখার উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এ সংক্রান্ত এক প্রজ্ঞাপনে এ বদলি ও পদায়নের বিষয়ে বলা হয়।

প্রজ্ঞাপন অনুসারে রাঙ্গামাটির সিভিল সার্জন ডা. বিপাশ খীসাকে বান্দরবানের সিভিল সার্জন, বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমাকে রাঙ্গামাটির সিভিল সার্জন পদে বদলি করা হয়েছে।

এছাড়া নওগাঁ সদরের সিভিল সার্জন ডা. আ. মো. আখতারুজ্জামানকে গাইবান্ধার সিভিল সার্জন, গাইবান্ধার সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফকে নওগাঁ সদরের সিভিল সার্জন, নরসিংদী সিভিল সার্জন ডা. মো. ইব্রাহিম টিটনকে রাজবাড়ীর সিভিল সার্জন, রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলামকে নরসিংদী জেলার সিভিল সার্জন, গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদকে খুলনা জেলার সিভিল সার্জন এবং খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদকে গোপালগঞ্জের সিভিল সার্জন পদে বদলি ও পদায়ন করা হয়েছে।

প্রজ্ঞাপনে বদলি প্রদানকৃত কর্মকর্তাদেরকে আগামী ৭ কর্মদিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করার নির্দেশ দেওয়া হয়েছে। অন্যথায় অষ্টম কর্মদিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিকভাবে অব্যাহতি মর্মে গণ্য হবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm