আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

সিনহা হত্যা মামলায় ৪ আসামিকে জেল গেটে জিজ্ঞাসাবাদ শুরু

2

কক্সবাজারে পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় দায়েরকৃত হত্যা মামলার ৪ আসামিকে জেল গেটে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

শনিবার (৮ আগস্ট) দুপুর ২টার দিকে র‍্যাবের পক্ষ থেকে ওই মামলার তদন্তকারী কর্মকর্তা এই জিজ্ঞাসাবাদ শুরু করেন বলে জানিয়েছেন কক্সবাজার জেলা কারাগারের সুপার মো. মোকাম্মল হোসেন।

যাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে তারা হল মামলার আসামি এএসআই লিটন মিয়া, কনস্টেবল সাফানুর করিম, কনস্টেবল কামাল হোসেন ও কনস্টেবল আব্দুল্লাহ আল মামুন।
তবে ওসি প্রদীপ, পরিদর্শক লিয়াকত ও এসআই নন্দলাল রক্ষিতকে কখন রিমান্ডে নিতে পারে এমন প্রশ্নের জবাবে জেল সুপার মোকাম্মেল হোসেন বলেন, ‘এটি তদন্তকারী কর্মকর্তার বিষয়৷’

এর আগে গত বৃহস্পতিবার মামলার তদন্তকারী সংস্থা র‍্যাবের পক্ষ থেকে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হলে মামলার আসামি টেকনাফ থানার সদ্য সাবেক ওসি প্রদীপ কুমার দাস, বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সদ্য সাবেক ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলী ও এসআই নন্দ দুলাল রক্ষিতের ৩ জনের ৭দিন করে রিমান্ড মঞ্জুর করেন টেকনাফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (আদালত নম্বর-৩) বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দিন। একইসাথে বাকি ৪ আসামিকে জেল গেটে জিজ্ঞাসাদের জন্য নির্দেশ দিয়েছিলেন আদালত।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
2 মন্তব্য
  1. রমজান এ রাজ্জাক বলেছেন

    আমএয়া এই হত্যাকারীর সঠিক বিচার চাই। সঠিক বিচার না হলে আরও অনেক বিচার বহির্ভূত হত্যা, গুম খুনের শিকার হতে হবে অনেক কে। যা এখন নেশায় পরিনত হয়েছে পুলিশ বাহিনীর কাছে।

  2. রমজান এ রাজ্জাক বলেছেন

    আমরা এই হহত্যাকাণ্ডের সঠিক বিচার চাই। সঠিক বিচার না হলে আরও অনেক বিচার বহির্ভূত হত্যা, গুম খুনের শিকার হতে হবে অনেক কে। যা এখন নেশায় পরিনত হয়েছে পুলিশ বাহিনীর কাছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

জেলা প্রশাসনের অভিযানে একজনের ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড

কোর্ট বিল্ডিং এলাকার ফটোকপির দোকানে জাল খতিয়ানের ব্যবসা

ksrm