আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

সিনহা হত্যা, মামলার বৈধতা চ্যালেঞ্জের পরবর্তী শুনানি ১০ নভেম্বর

0

পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান নিহতের ঘটনায় দায়ের মামলার চলমান বিচারিক কার্যক্রমকে বেআইনি ও অবৈধ দাবি করে আসামি পক্ষের করা ফৌজদারি রিভিশন মামলার শুনানি শেষে আগামী ১০ নভেম্বর পরবর্তী তারিখ নির্ধারণ করেছেন আদালত। মঙ্গলবার (২০ অক্টোবর) কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ঈসমাইলের আদালতে এ শুনানি হয়।

শুনানিতে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ মোস্তফার সময়ের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত এ আদেশ দিয়েছেন।

সিনহা হত্যা মামলায় অভিযুক্ত প্রধান আসামি পুলিশের বহিষ্কৃত পরিদর্শক লিয়াকত আলীর পক্ষে গত ৪ অক্টোবর কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে এ রিভিশন মামলা করা হয়েছিল। ওইদিন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ঈসমাইলের আদালতে দাখিলকৃত মামলার প্রাথমিক শুনানি শেষে বিচারক রিভিশন মামলাটি ( নং ১৮৯/২০২০) আমলে নিয়ে পূর্নাঙ্গ শুনানি ও আদেশের জন্য ২০ অক্টোবর দিন ধার্য করা হয়েছিল।

উল্লেখ্য গত ৩১ জুলাই রাতে টেকনাফ থেকে কক্সবাজারে ফেরার পথে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান। এরপর গত ৫ আগস্ট টেকনাফ থানার তৎকালীন পরিদর্শক লিয়াকত, ওসি প্রদীপ কুমার দাশসহ ৯ জনকে আসামি করে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিহতের বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm