s alam cement
আক্রান্ত
৫৪৮০৭
সুস্থ
৪৬১৯১
মৃত্যু
৬৪২

সিনহা হত্যা, দ্বিতীয় দফায় রিমান্ডে চার পুলিশ সদস্য

0

অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলার আসামি পুলিশের চার সদস্যকে দ্বিতীয় দফায় আরও ৪ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

রোববার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য তাদেরর‌্যাবব হেফাজতে নেওয়া হয় বলে জানিয়েছেন কক্সবাজার জেলা কারাগারের সুপার মো. মোকাম্মেল হোসেন।

৪ পুলিশ সদস্য হলো- টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের বরখাস্ত হওয়া এএসআই লিটন মিয়া, কনস্টেবল সাফানুর করিম, কামাল হোসেন ও আবদুল্লাহ আল মামুন।

এদিকে, মেজর সিনহা হত্যাকান্ডের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের গঠিত তদন্ত কমিটির রিপোর্ট আগামীকাল ৭ সেপ্টেম্বর জমা দেওয়া হবে বলে জানিয়েছেন কমিটির প্রধান চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. মিজানুর রহমান।

সিনহা হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খাইরুল ইসলাম জানান, চার পুলিশ সদস্যকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য দ্বিতীয় দফায় ২৪ আগস্ট রিমান্ডের আবেদন করা হয়। আদালত চারদিন রিমান্ড মঞ্জুর করেন। সেই আলোকে তাদেরকে রিমান্ডে নেওয়া হয়েছে।

এর আগে পুলিশের অপর তিন সদস্য ওসি প্রদীপ, পরিদর্শক লিয়াকত ও এএসআই নন্দদুলালকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের মধ্যে প্রদীপকে চার দফায় ১৫ দিন এবং লিয়াকত ও নন্দদুলাল রক্ষিতকে তিন দফায় ১৪ দিন করে রিমান্ডে নেওয়া হয়। লিয়াকত ও নন্দদুলাল ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেও প্রদীপ রাজি হননি। তারা এখন কারাগারে রয়েছেন। এপিবিএন এর তিন সদস্যসহ এ পর্যন্ত ৮ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

Din Mohammed Convention Hall

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm