আক্রান্ত
১১৯৩১
সুস্থ
১৪৩০
মৃত্যু
২১৭

সিডিএ কর্ণফুলী হাউজিংয়ে গৃহনির্মাণের আহ্বান দোভাষের

0
high flow nasal cannula – mobile

সিডিএ কর্ণফুলী (বাম তীর) হাউজিং সোসাইটিতে গৃহনির্মাণের জন্য ৫১৯ জন প্লট মালিকের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (চউক) চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ। রোববার (১ সেপ্টেম্বর) দুপুর ২টায় সিডিএ চেয়ারম্যানের কার্যালয়ে সিডিএ কর্ণফুলী আবাসিক প্লট মালিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাতে তিনি এ আহ্বান জানান।
তিনি বলেন, অতিসত্বর ভান্ডালজুড়ি প্রকল্প থেকে ওয়াসার পানি তথায় প্রকল্প থেকে ওয়াসার পানি কর্ণফুলী হাউজিং-এ তথায় সরবরাহের ব্যবস্থা করা হবে। সিডিএ ইতোমধ্যে প্রকল্পে বহুতল ভবনের প্ল্যান অনুমোদন দেওয়া শুরু করেছে। প্লট মালিকরা চাইলে অগভীর নলকূপ দিয়ে নির্মাণ কাজ শুরু করতে পারবেন। সময়মত ঘর নির্মাণ না করে প্লট ফেলে রাখলে কর্তৃপক্ষ তা বাজেয়াপ্তির অধিকার সংরক্ষণ করে।

তিনি প্লট মালিক সমিতিকে যে কোনো প্রকারের সহায়তা দিতে সিডিএ এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন। বিশেষ করে প্রকল্পে ক্ষতিগ্রস্ত নালা-নর্দমা ও রাস্তাঘাট সংস্কারেরও নির্দেশ দেন।

এ সময় প্লট মালিক সমিতির নেতৃবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান এবং দীর্ঘ ২০ বছর কর্তৃপক্ষের অবহেলিত প্রকল্পটির প্রতি স্বদিচ্ছা প্রকাশ করায় তাঁকে অভিনন্দন জানান।
নেতৃবৃন্দ অবিলম্বে প্রকল্পে একটি মসজিদ নির্মাণের উদ্যোগের কথা জানালে তাতে প্রয়োজনীয় সহায়তা প্রদানেরও তিনি আশ্বাস প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্লট মালিক সমিতির সভাপতি অধ্যক্ষ মো. মোজাম্মেল হক, সিনিয়র সহ-সভাপতি এডভোকেট জিয়া হাবীব আহ্‌সান, সহ-সভাপতি গোলাম ওয়ারেছ, অর্থ-সম্পাদক মো. সেলিম উদ্দিন, কার্যকরী পরিষদের সদস্য মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm