s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

সিজেকেএস প্রিমিয়ার ও প্রথম বিভাগ দাবা লিগ ২৩ ফেব্রুয়ারি শুরু

0

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ব্যবস্থাপনায় ও মেসার্স জাহেদ ব্রাদার্স এর পৃষ্ঠপোষকতায় সিজেকেএস মরহুম নুরুল হক সওদাগর স্মৃতি সংসদ প্রিমিয়ার ও প্রথম বিভাগ দাবা লিগ আগামী ২৩ ফেব্রুয়ারি সিজেকেএস কনভেনশন হলে শুরু হতে যাচ্ছে। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে এ লিগের উদ্বোধন করবেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্পন্সর প্রতিষ্টান মেসার্স জাহেদ ব্রাদার্স এর স্বত্বাধিকারী ও দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক মো. জাহেদুল হক।

এবারের প্রিমিয়ার লিগে ৮টি দল এবং প্রথম বিভাগে মোট ২১টি দল অংশগ্রহণ করতে যাচ্ছে। প্রিমিয়ার লিগের ৮টি দলে ৪০ জন এবং প্রথম বিভাগের ২১টি দলে ১০৫ জন মিলে মোট ১৪৫ জন খেলোয়াড় লিগে অংশগ্রহণ করছে। লিগে ৯০ জন রেটেড দাবাডু অংশগ্রহনের বিধান রাখা হযেছে। প্রিমিয়ার লিগের খেলা ৭ রাউন্ড রবিন লিগে এবং প্রথম বিভাগ এর খেলা সুইস লিগ পদ্ধতিতে ৭ রাউন্ডে অনুষ্ঠিত হবে।

প্রিমিয়ার ও প্রথম বিভাগ দাবা লিগ সম্পন্ন করতে দুই লক্ষ টাকার বাজেট নির্ধারণ করা হয়েছে। বাজেটের সমুদয় টাকা স্পনসর প্রতিষ্টান মেসার্স জাহেদ এন্ড ব্রাদার্স প্রদান করবে বলে আয়োজকরা সংবাদ সম্মেলনে জানান।

সিজেকেএস দাবা কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক নোমান আহমেদ ছিদ্দিকীর সভাপতিত্বে ও দাবা কমিটির সম্পাদক তনিমা পারভীনের সঞ্চালনায় প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি মো. দিদারুল আলম চৌধুরী, যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, মশিউর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য আবুল হাশেম, নাছির মিয়া, স্পন্সর প্রতিষ্ঠান মেসার্স জাহেদ ব্রাদার্স এর স্বত্বাধিকারী মো. জাহেদুল হক, সিজেকেএস দাবা কমিটির যুগ্ম-সম্পাদক রাকিবুল ইসলাম সাচ্চু, সদস্য সৈয়দ আব্দুল আহাদ, এস এম তারেক, নাসির হাসান, কামরুল ইসলাম।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm